দুর্গাপুরে রিক্সা চালকদের পাশে রিক্সা মেকানিক হাসান মিয়া।

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, মে ২, ২০২০
রাজেশ গৌড়..
বিশ্ব গ্রাস করে ফেলছে একটি ক্ষুদ্র অণুজীব। করোনা ভাইরাস নামের এই মহামারিটি মাত্র কয়েক মাসের ব্যবধানেই ছড়িয়ে পড়েছে বিশ্বের বিভিন্ন দেশে। দিনের পর দিন এ ভাইরাসের প্রকোপ বেড়েই চলেছে। লকডাউন হয়ে গেছে বিশ্বের বিভিন্ন দেশ। ইতোমধ্যে বাংলাদেশেও বিস্তার লাভ করেছে ভাইরাসটি। এর দ্রুত বিস্তার রোধে দেশটিও লকডাউন ঘোষণা করা হয়েছে। । নেত্রকোনা জেলা লকডাউন হয়ে যাওয়ার কারনে যাতায়াত ব্যবস্থা বন্ধ । কর্মহীন হয়ে পড়েছে রিক্সাচালকরা । ফলে সংসার কীভাবে চলবে তা নিয়ে উৎকণ্ঠায় দিন পার করছেন খেটে খাওয়া দিনমজুর অসহায় মানুষেরা ।

এমতাবস্থায় নেত্রকোনার দুর্গাপুর পৌর শহরের মজিবনগরের বাসিন্দা রিক্সা মিস্ত্রি হাসান মিয়া নিজ অর্থায়নে শনিবার উপজেলার ৬৫ জন রিক্সা চালককে তার সামর্থ্য অনুযায়ী খাদ্যসামগ্রী বিতরন করেন ।
বাংলাদেশ নিউজ টাাইম প্রতিনিধিকে রিক্সা মিস্ত্রি হাসান বলেন আমি একজন রিক্সা ও অটো মেকানিক। আমার পক্ষ থেকে ৬৫ জন রিক্সা চালকের মাঝে ৪ কেজি করে চাল বিতরন করেছি । আমি সকল ধনী ও প্রভাবশালী ব্যক্তিদের বলছি আপনারা যে যে পারেন গরীবদের সহায়তা করেন। তাতে আমাদের দেশের গরীবরা একটু হলেও সহায়তা পাবে । আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন। সব সময় যেনো মানুষের পাশে থাকতে পারি ।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর ৫নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান সহ স্থানীয় লোকজন ।