করোনায় ক্ষতিগ্রস্থদের সহায়তায় অনলাইনে ‘প্রত্যর্পণ’ স্বল্পদৈর্ঘ্য

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, মে ১৪, ২০২০

নিউজ ডেস্ক:
[২] স্বজন মাঝি নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রত্যর্পণ’ ১৫ মে শুক্রবার লাগভেলকি ডট কমে মুক্তি পাচ্ছে। করোনায় ক্ষতিগ্রস্থদের সহায়তায় অনলাইনে এ স্বল্পদৈর্ঘ্যটি অবমুক্ত করা হচ্ছে।

[৩] নির্মাতা স্বজন মাঝি বলেন, একজন প্রবাসী তরুণের মনোজাগতিক সংকটকে ঘিরে ১৩.২০ মিনিট দৈর্ঘ্যের চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। দেশ-বিদেশের আগ্রহী দর্শকগণ lagvelki.com-এ লগইন করে যেকোনো মোবাইল ব্যাংকিং বা অনলাইন ব্যাংকিং পদ্ধতি ব্যবহার করে ১০০টাকার বিনিময়ে চলচ্চিত্রটি দেখতে পারবেন। অনলাইন প্রদর্শনের মাধ্যমে সংগৃহিত অর্থ করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের সেবায় প্রদান করা হবে।

[৪] তিনি বলেন, আমরা সিনেমা বানিয়েছি প্রবাস ফেরৎ একজন সাধারণ মানুষের বাস্তব প্রেক্ষাপট ঘিরে এবং সেই সিনেমা এখন দেখাচ্ছি করোনায় ক্ষতিগ্রস্থ সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য। তাই বলছি, ‘‘মানুষের সিনেমা- মানুষের জন্য’’ ।

মাহমুদুর রহমান, শফিক রেহমান, ফরহাদ মজহারদের বিরুদ্ধে অন্যায়ের সময় আমি লিখেছিলাম, প্রথম আলো প্রকাশ করেছিলো ≣ রাতে উবার চালকের সঙ্গে সোনমের ‘ভয়ংকর’ অভিজ্ঞতা ≣ মস্তিষ্কের মতো ব্লক হতে পারে হাত ও পায়ের রক্তনালীতেও
উল্লেখ্য, চলচ্চিত্র নির্মাতা স্বজন মাঝি ২০১৮ সালে ‘গল্প-সংক্ষেপ’ স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

সূত্র-আমাদেরসময়.কম

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ