দুর্গাপুরে ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্য হতদরিদ্রের পাশে সমাজসেবক আলাল

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, মে ১৪, ২০২০

রাজেশ গৌড়
প্রানঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় হতদরিদ্র কর্মহীন ও সমাজে পিছিয়ে পড়া ৮ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের পর এবার দ্বিতীয় পর্যায়ে দুর্গাপুর পৌরসভার ৯টি ওয়ার্ডেরে ৬০০০ হতদরিদ্র পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী আলাল উদ্দিন আলাল। বুধবার সকালে তার ব্যক্তিগত উদ্দ্যেগে ওই সব এলাকায় আনুষ্ঠানিক বিতরণ কার্যক্রম শুরু হয়।

ওই দিন সকালে সরেজমিনে গিয়ে দেখা গেছে, স্থানীয় আনসার, পুলিশ বাহিনীর সদস্য ও সেচ্ছাসেবকদের সহায়তা নিরাপদ দূরত্ব বজায় রেখে সরকারী নির্দেশনা মেনে ঘরে অবস্থানের আহবান জানিয়ে ঈদ সামগ্রীর প্যাকেট (চাল, ডাল, চিনি ও সেমাই) পৌর ওয়ার্ডের ঘরে ঘরে পৌছে দেন। এ সময় অন্যদের মধ্যে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নান, বিশিষ্ট ব্যবসায়ী আলাল উদ্দিন আলাল এর প্রতিনিধি ধনেশ পত্রনবীশ, ইন্দ্র মোহন দাস, পিন্টু মিয়া, প্রেসকাব নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা যায়, প্রানঘাতি করোনা ভাইরাস মোকাবেলায় বিশিষ্ট ব্যবসায়ী আলাল উদ্দিন আলাল নানাভাবে কাজ করে যাচ্ছেন। হতদরিদ্র, কর্মহীন ও সমাজে পিছিয়ে পড়া মানুষের মাঝে প্রায় প্রতিনিয়তই সহযোগিতা করে যাচ্ছেন তিনি।

আলাল উদ্দিন আলাল দুর্গাপুর নিউজ২৪ কে বলেন করোনা ভাইরাসের প্রভাবে পুরো বিশ্বব্যাপী পাশাপাশি আতঙ্ক ছড়িয়ে পড়েছে বাংলাদেশেও। দেশের জেলা উপজেলা সকল স্থানে বাজারগুলো বন্ধ থাকায় কাজ করতে পারছেন না নি¤œআয়ের মানুষ গুলো । ফলে দিন আনে দিন খাওয়া মানুষগুলোর সংসারের চাকা প্রায় বন্ধ হওয়ার পথে । তাই এইসব নিম্ন আয়ের মানুষের পাশে আমার এই ক্ষুদ্র আয়োজন ।