দুর্গাপুরে ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্য হতদরিদ্রের পাশে ঝুমা তালুকদার

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ১:২৮ পূর্বাহ্ণ, মে ১৭, ২০২০

রাজেশ গৌড়
করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া উপজেলার ৮০০ হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী এবং পবিত্র ঈদুল ফিতর উপলে ঈদ উপহার বিতরণ করেছেন দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নেত্রকোনা জেলা আওয়ামীলীগ সদস্য জান্নাতুল ফেরদৌস ঝুমা তালুকদার । রবিবার দুপুরে তার ব্যক্তিগত উদ্দ্যেগে ঈদ সামগ্রী উপজেলার হতদরিদ্রদের মাঝে বিতরন করা হয় ।

রবিবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা গেছে, করোনা ইস্যুতে গঠিত উপজেলার সেচ্ছাসেবকদের সহায়তায় নিরাপদ দূরত্ব বজায় রেখে সরকারী নির্দেশনা মেনে পৌর শহরের দক্ষিনপাড়ায় তার নিজস্ব সাম্মাম অটো রাইস মিল ময়দানে ঈদ সামগ্রী বিতরন করা হয় ।

বিতরণকৃত প্রতিটি ব্যাগে ছিল চাল, ডাল,আলু, পেয়াঁজ, তেল,দুধ,সেমাই,লবন ও সাবান ।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা সেচ্ছাসেবক এর আহ্বায়ক প্রধান শিক্ষক একে এম ইয়াহিয়া, যুবলীগ নেতা মবিন ইবনে সাইয়িদ স্ট্যালিন, প্রেসকাব নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস ঝুমা তালুকদার বলেন, করোনা ভাইরাসের প্রভাবে পুরো বিশ্বব্যাপী পাশাপাশি আতঙ্ক ছড়িয়ে পড়েছে বাংলাদেশেও। দেশের জেলা উপজেলা সকল স্থানে বাজারগুলো বন্ধ থাকায় কাজ করতে পারছেন না নিম্ন আয়ের মানুষ গুলো । ফলে দিন আনে দিন খাওয়া মানুষগুলোর সংসারের চাকা প্রায় বন্ধ হওয়ার পথে । তাই এইসব নিম্ন আয়ের মানুষের পাশে আমার এই ক্ষুদ্র আয়োজন ।