কমলাকান্দায় শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৭:৩৮ পূর্বাহ্ণ, মে ১৮, ২০২০

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :

নেত্রকোণার কলমাকান্দায় (১৩) বছর বয়সী মানসিক প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গত শনিবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে নাজিরপুর ইউনিয়নের কয়রা গ্রামের জবেদ আলীর ছেলে অভিযুক্ত শহর আলীর( ২৬) নাম উল্লেখ করে কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মাামলা দায়ের করেছেন। রোববার নির্যাতিতা শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

মানসিক প্রতিবন্ধী শিশুটির বাবা জানান , কিছুদিন আগে একই গ্রামের শহর আলীর বাড়ীতে মাহফিল চলছিল। আমার মেয়ে ঐ বাড়িতে যায় । পরে মাহফিলের অনুষ্ঠান শেষে বাড়ীতে ফেরার পথে ওই রাতেই মেয়েকে শহর আলী তাদের পুকুর পাড়ে ধর্ষণ করে।

পরে মেয়ের ডাক চিৎকারে আশপাশের লোকজন আসতে দেখে অতি দ্রুত সে পালিয়ে যায়। আমার মেয়ে কান্নাকাটি করে আমাকেসহ পরিবারের অন্য সদস্যদের জানায় শহর আলী নামে লোকটি আমাকে ধর্ষণ করেছে। পরে বিষয়টি স্থানীয় সাংবাদিক ও চেয়ারম্যানের মাধ্যমে পুলিশকে জানাই । অভিযুক্ত শহর আলীর দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন শিশুটির দিনমজুর বাবা।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম স্থানীয় সাংবাদিকদের জানান , ওই নির্যাতিতা কিশোরী বাবা’র অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রোববার কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত শহর আলীকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান চলছে ।