নেত্রকোনায় অসহায় মানুষের পাশে সমাজ কল্যান প্রতিমন্ত্রী আশরাফ আলী খসরু

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৬:৫২ পূর্বাহ্ণ, মে ১৯, ২০২০

শেখ হাবিবুর রহমান নেত্রকোণা প্রতিনিধিঃ
নেত্রকোণা জেলার গণ মানুষের নেতৃত্বর অন্যতম মানুষ নেত্রকোণা-২ (সদর-বারহাট্টা) হতে বার বার নির্বাচিত সংসদ সদস্য, মাননীয় সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জনাব আশরাফ আলী খান খসরু আজ নেত্রকোণা জেলা প্রেসক্লাবের হলরুমে ক্যান্সার,লিভার সিরোসিস, কিডনি জনিত রোগ,প্যারালাইডস,থেলাসেমিয়াসহ বিভিন্ন রোগের চিকিৎসা বাবদ ১৯৬ জন রোগীকে ৯৮ লক্ষ টাকা সরকারের পক্ষে থেকে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী চেক হস্তান্তর করেন।

এই সময় সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেন, করোনা দূর্যোগ সময়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে সরকার হতদরিদ্র মানুষদের মাঝে ব্যাপক ভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। ৫০ লক্ষ পরিবার মাঝে সরকার বিকাশ ও নগদের মাধ্যমে অর্থ সহায়তা করেছে।

প্রতিমন্ত্রী আরো বলেন, করোনা কালে সামাজিক দূরত্ব বজায় রেখে না চললে রোগ আরো বৃদ্ধি পাবে এবং সকল জনগণকে এই ব্যাপারে সচেতন হাওয়া এবং সকল রীতি নীতি মেনে চলার আহ্বান জানান।

নেত্রকোণা সমাজ কল্যাণ বিভাগের উপ-পরিচালক আলাল উদ্দিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা, জেলা প্রেসক্লাবের সম্পাদক শ্যামুলেন্দ পাল, নেত্রকোণা সদর সমাজসেবা অফিসার আব্দুল্লাহ মামুন, যুবনেতা আজহারুল ইসলাম অরুন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল শাওন,সহ-সভাপতি কাজী সুজনসহ প্রমুখ্য।