দুর্গাপুরে ২হাজার হতদরিদ্র পরিবারকে ঈদ সামগ্রী দিলেন পৌর মেয়র

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ২:০৩ পূর্বাহ্ণ, মে ২০, ২০২০

রাজেশ গৌড়
নেত্রকোনার দুর্গাপুর পৌর শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ২হাজার পরিবারের মধ্যে দুর্গাপুর পৌরসভার পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে পৌর চত্বরে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

করোনা ইস্যুতে প্রায় দুইমাস পুরো এলাকা লকডাউন থাকায় পৌর এলাকায় অবস্থিত নিম্ন আয়ের মানুষগুলো কর্মহীন হয়ে যায়। এরই প্রেক্ষিতে নিরাপদ দুরত্ব বজায় রেখে দুর্গাপুর পৌরসভার পক্ষ থেকে খাদ্যসহায়তা হিসেবে প্রায় ২হাজার পরিবারের মধ্যে চাল বিতরণ করা হয়। এ সময় পৌর মেয়র আলহাজ¦ মাও: আব্দুস সালাম, পৌর প্রকৌশলী মো. নওশাদ আলম, স্থানীয় প্রেসকাব নেতৃবৃন্দ, পৌরসভার অন্যান্য কর্মচারীগন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মেয়র আব্দুস সালাম বলেন, করোনা ভাইরাস সম্পর্কে জন-সচেতনতা বৃদ্ধি সহ মানবতার সেবায় এই দুঃসময়ে দুর্গাপুর পৌরসভার পক্ষ থেকে ৩য় বারের মতো ২ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। নিম্ন আয়ের ওই পরিবার গুলো যেন ঘরের বাহির না হয়েও খাদ্য চাহিদা মেটাতে পারে সেইদিক ল্য রেখে দেশের এই ক্রান্তিলগ্নে তাদের পাশে দাড়িয়েছি। গৃহবন্দি ওই মানুষদের সহায়তায় সরকারের পাশাপাশি এলাকার বিত্তশালীদের এগিয়ে আসতে আহবান জানান।