দুর্গাপুরে ঈদ উপহার বিতরণ করলেন ঝুমা তালুকদার

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৮:৩২ পূর্বাহ্ণ, মে ২১, ২০২০

রাজেশ গৌড়
প্রানঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় হতদরিদ্র কর্মহীন ও সমাজে পিছিয়ে পড়া ৮০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের পর এবার দ্বিতীয় পর্যায়ে দুর্গাপুর পৌরসভায় ২০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নেত্রকোনা জেলা আওয়ামীলীগ সদস্য জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার। বৃহস্পতিবার বিকেলে তার ব্যক্তিগত উদ্দ্যেগে এলাকাবাসীর মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে সাম্মাম অটো রাইসমিল মাঠে করোনা ইস্যুতে গঠিত সেচ্ছাসেবকদের সহায়তা নিরাপদ দূরত্ব বজায় রেখে ঈদ সামগ্রীর প্যাকেট (চাল, ডাল, তেল, চিনি, সেমাই, দুধ, সাবান, আলু) বিভিন্ন ইউনিয়নের খেটে খাওয়া মানুষের হাতে তুলে দেন। এ সময় অন্যদের মধ্যে জেলা যুবলীগ আহবায়ক মাসুদ খান জনি, ডা. আরিফ জোবায়ের, প্রেসক্লাব নেতৃবৃন্দ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, সেচ্ছাসেবকদের মধ্যে মোমেন ইবনে সাইদ স্ট্যালিন, ইলিয়াস তালুকদার সৌরভ, সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা যায়, প্রানঘাতি করোনা ভাইরাস মোকাবেলায় জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার নানাভাবে কাজ করে যাচ্ছেন। হতদরিদ্র কর্মহীন ও সমাজে পিছিয়ে পড়া মানুষের মাঝে প্রায় প্রতিনিয়তই সহযোগিতা করে যাচ্ছেন তিনি।