দুর্গাপুরে ২৫ শতাধিক পরিবহন শ্রমিকদের মাঝে ঈদ উপহার বিতরন

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, মে ২২, ২০২০

রাজেশ গৌড়..
মহামারী করোনা ভাইরাসের প্রভাবে গত দুই মাসেরও বেশি সময় ধরে দেশের প্রায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে । এই যানবাহনে কর্মরত দিন এনে দিন খাওয়া হেলপার ও পরিবহন শ্রমিকরা পড়েছে চরম বিপাকে । আর দুদিন পরেই পবিত্র ঈদুল ফিতর । কিন্তু আয়-রোজগার না থাকায় ঈদের আমেজ নেই এইসব শ্রমিকদের পরিবারগুলোকে ।

এমন অবস্থায় তাদের পাশে এসে দাঁড়িয়েছে উপজেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের নেতারা । পরিবহন শ্রমিকের হাতে তুলে দিয়েছেন ঈদ সামগ্রী ।

ঈদকে সামনে রেখে শুক্রবার দুপুরে পৌর শহরের বিরিশিরির উপজেলা মোটরযান শ্রমিক ইউনিয়ন কার্যালয় থেকে প্রায় ২৫ শতাধিক শ্রমিকের মাঝে চাল, ডাল, তেল, চিনি, সেমাই, সাবান সহ নিত্যপ্রয়োজনীয় ঈদ সামগ্রী বিতরণ করেন তারা।

এই সময় উপজেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম সভাপতিত্বে অন্যান্যে মাঝে উপস্থিত ছিলেন মোটরযান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাহেব আলী, কার্যনির্বাহী সভাপতি মতিউর রহমান, সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক, সহ-সাধারণ সম্পাদক শ্যামল সর, সাংগঠনিক সম্পাদক আব্দুল রাফিদ, প্রচার সম্পাদক মোঃ রুকন উদ্দিন, কোষাধ্যক্ষ উসমান গণি, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম সহ প্রমুখ।