দুর্গাপুরে ইমাম-মুয়াজ্জিন-পুরোহিতরা পেলো স্বেচ্ছাসেবকদের ঈদ উপহার

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৬:০২ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২০

রাজেশ গৌড়
নেত্রকোনার দুর্গাপুরে করোনা পরিস্থিতি মোকাবেলায় দ্রুত সেবাদানকারী স্বেচ্ছাসেবকরা মজজিদের ইমাম
মুয়াজ্জিন ও মন্দিরের পুরোহিতদের মাঝে ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্য ঈদ সামগ্রী বিতরন করেন ।
শনিবার(২৩মে) রাতে এইসব ঈদ সামগ্রী মজজিদে ও মন্দিরে পৌঁছে দেওয়া হয় ।

ধর্ম যার যার উৎসব সবার এই প্রতিপাদ্য নতুন করে সমাজের কাছে জানান দিলেন এই স্বেচ্ছাসেবকরা ।
এছাড়াও উপজেলার স্বেচ্ছাসেবকরা করোনা আত্রুান্ত রোগীর বাসায় খাবার পৌঁেছ দেওয়া সহ নানারকম কাজ করে যাচ্ছে । হতদরিদ্রদের বাসায় গিয়ে সরকারী ত্রান পৌঁছে দিচ্ছে স্বেচ্ছাসেবকরা ।

স্বেচ্ছাসেবক টিম প্রধান ও সুসঙ্গ আদর্শ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়া বলেন আমরা স্বেচ্ছাসেবকরা নিজ উদ্যেগে মজজিদের ইমাম মুয়াজ্জিন ও মন্দিরের পুরোহিতদের মাঝে চাল, ডাল, তেল, চিনি, সেমাই সহ নিত্যপ্রয়োজনীয় ঈদ সামগ্রী বিতরন করেছি । তিনি আরো বলেন; সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমণরোধে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে।

এছাড়াও উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে আমরা স্বেচ্ছাসেবক টিম করোনা মোকাবেলায় বিভিন্ন রকম কাজ করে যাচ্ছি । আমরা স্বেচ্ছাসেবক টিম সর্বদা মানুষের সেবায় নিয়োজিত থাকবো ।