দুর্গাপুর উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সাদ্দাম আকঞ্জি

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ২:৫৫ পূর্বাহ্ণ, মে ২৫, ২০২০

সম্পাদনা-রাজেশ গৌড়
পবিত্র মাহে রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ ও সুখে নতুন বার্তা । পুরো এক মাস মহান আল্লাহ তাআলাকে রাজি-খুশি করার জন্য রোজা রাখেন মুসল্লিরা। সিয়াম সাধনা ও ত্যাগ-তিতিক্ষার পবিত্র এই মাস শেষেই প্রতিটি মুসল্লির মাঝেই জাগ্রত হোক আত্মশুদ্ধি ও মানবতার প্রতীক । এই ঈদে দুর্গাপুর উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সারা বিশ্বের আজ বিস্তার করেছে তার অদৃশ্য জাল । এই জালে প্রতিদিনই ধরা পড়ছে শত শত মানুষ আর জীবনও হারাচ্ছে অনেকেই । দেশেও চলমান এই ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়েছেন অনেকেই । স্কুল কলেজ সরকারি প্রতিষ্ঠান যানবাহনসহ সবকিছুই আছে বন্ধ । এতে করে বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষ গুলো।

সাদ্দাম আকঞ্জি জানায়, দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব সময় মানুষের পাশে থেকেছেন মানুষের দুর্দশা সুখে দুখে সব সময়ই তাদের চাওয়া-পাওয়া পূরণ করেছেন । তার নির্দেশনা মোতাবেক আমরা বাংলাদেশ আওয়ামী লীগের কর্মীরা ঈদের আগেই নিম্নআয়ের মানুষগুলোর পাশে উপহার দিয়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি । দুর্গাপুর কলমাকান্দা জনমানুষের নেতা জনাব মানু মজুমদার এমপি মহোদয় সার্বক্ষনিক আমাদের দিক নির্দেশনা দিয়েছেন আমাদের কাজগুলোও পর্যবেক্ষণ করেছেন যাতে করে আমরা সহজেই মানুষের দ্বারে দ্বারে পৌঁছতে পারি ।

তিনি আরো জানান, দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ তাদের অজান্তেই করোনায় আক্রান্ত হচ্ছেন । তাই এবারের ঈদে পরিবার পরিজনদের নিয়ে আমরা সবাই ঘরেই থাকি । যাতে করে নতুন করে এই ভাইরাসে আর কেউ আক্রান্ত না হয় । আমরা নিজে সচেতন ওই এবং অন্যকেও সচেতন করে তুলি ।