কলমাকান্দায় পানিতে ডুবে তিন শিশু ও বিষপানে গৃহিনীর মৃত্যু

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৯:৩৪ পূর্বাহ্ণ, জুন ১, ২০২০

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি:

নেত্রকোনার কলমাকান্দায় সোমবার দুপুর থেকে সন্ধা পর্যন্ত পৃথক পৃথক স্থানে পানিতে ডুবে তিন শিশু ও বিষপানে গৃহিনীর মৃত্যুর খবর পাওয়া গেছে।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে কলমাকান্দা উপজেলার পাঁচকাঠা গ্রামের সিদ্দিক মিয়ার দেড় বছর বয়সের ছেলে আকাশ মিয়া বাড়ির উঠানে খেলার ছলে এক পর্যায়ে বাড়ির সকলের অগোচরে শিশুটি উঠানের পাশের পুকুরে ডুবে যায়।

একই দিন বিকেলে উপজেলার বগজান গ্রামের আয়নাল মিয়ার দেড় বছর বয়সের শিশু কণ্যা আমেনা খেলতে গিয়ে বাড়ির পিছনের ডোবায় পড়ে যায়। একই দিন সন্ধায় উপজেলার কূতিগাও গ্রামের মামার বাড়িতে বেড়াতে আসা পার্শ্ববর্তী বারহাট্টা উপজেলার চাকুয়া গ্রামের মামুন মিয়ার তিন বছর বয়সের শিশু কণ্যা মাইমুনা বাড়ির পাশের একটি পুকুরে পড়ে ডুবে যায়। পরে পৃথক পৃথক স্থান থেকে শিশুদের স্বজনরা ঘটনাস্থল থেকে তাদের কে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ লিংখন তাদেরকে পর্যায়ক্রমে মৃত ঘোষণা করেন।
পাশাপাশি বাউসাম গ্রামের রাসেল মিয়ার স্ত্রী খালেদা আখতার সন্ধায় বিষপানে আত্মহত্যার চেস্টা করলে তাকে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিং মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কিন্তু বিধি বাম রাস্তায় তার মৃত্যু হয়।