কলমাকান্দায় ২১ ঘন্টার পর নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ১১:১৩ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

কে. এম. সাখাওয়াত হোসেন :
বাজার করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে কলমাকান্দা যাওয়ার পথে ট্রলার থেকে টুনিয়া খালে পড়ে নিখোঁজ বৃদ্ধের লাশের সন্ধান মিলেছে। নিখোঁজ ইদ্রিস আলী (৬০) উপজেলার সদর ইউনিয়নের সাউদপাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে এবং তিনি মৃগী রোগী ছিলেন বলে জানা গেছে।

নিখোঁজের ২১ ঘন্টার পর সোমবার (১৫ জুন) সকাল ৮টার দিকে উপজেলার উব্দাখালী নদীর বিশারা এলাকায় কলমাকান্দা ফিলিং স্টেশনের পিছনে বৃদ্ধের ভাসমান লাশ দেখতে পায় স্থানীয় এলকাবাসী।
পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে পরিবারের সম্মতিতে স্বজনেরা লাশ গ্রহণ করেন।

গত রবিবার (১৪ জুন) দুপুর ১১টার দিকে সাউদপাড়া থেকে বাজার করতে ট্রলারযোগে কলমাকান্দার উদ্দেশ্যে রওনা দেন বৃদ্ধ ইদ্রিস আলী। উপজেলার দুবড়া কান্দাপাড়ার টুনিয়া খালে আসা মাত্রই তিনি ট্রলার থেকে পড়ে যান।

এ ঘটনার খবর পেয়ে পুলিশ ও কলমাকান্দা ফায়ার সার্ভিসের দল এবং পরে ময়মনসিংহ থেকে আসা ডুবুরি দল নিখোঁজ বৃদ্ধ ইদ্রিসকে উদ্ধারের তৎপরতা চালায়।

এ ব্যাপারে কলমাকান্দা থানার পরিদর্শক (তদন্ত) মো. সিরাজুল ইসলাম খান জানান, সকাল ৮টার দিকে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। নিহতের পরিবারকে জানালে অভিযোগ না থাকায় তার ছেলের কাছে লাশ হস্তান্তর করা হয়। ইদ্রিস আলী মৃগী রোগী ছিলেন তার ছেলের কাছ থেকে জানতে পেরেছেন বলে তিনি জানান।