দুর্গাপুরে নিখোঁজ এর ৪৪ ঘন্টা পর সোমেশ্বরী নদীতে ভেসে উঠলো সালামের মরদেহ

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

রাজেশ গৌড়..
নেত্রকোনা দুর্গাপুর উপজেলায় সোমেশ্বরী নদীতে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় প্রতিপক্ষের আঘাতে সোমেশ্বরী নদীতে পড়ে নিখোঁজ বালুশ্রমিকের লাশের সন্ধান মিলেছে। নিখোঁজের ৪৪ ঘন্টা পর সোমবার (১৫ জুন) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের বারইপাড়া ঘাটে লাশ দেখতে পায় স্থানীয়রা।

নিখোঁজ আব্দুল সালাম (২৭) উপজেলার ছনগড়া গ্রামের আব্দুল মোনতাজের ছেলে। খবর পেয়ে সকাল ৯টার দিকে লাশটি উদ্ধার করে দুর্গাপুর থানায় নিয়ে আসে পুলিশ।

শনিবার (১৩ জুন) সকাল ৯টার দিকে উপজেলার খুজিউড়া এলাকায় সুমেশ্বরী নদীতে এ নিখোঁজের ঘটনাটি ঘটেছিলো। ওইদিন আব্দুল সালাম তার সঙ্গীয় লোকজন নিয়ে সুমেশ্বরী নদীতে বালু উত্তোলনের জন্য যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আরেকটি নৌকা এসে ধাক্কা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন বেলচা দিয়ে আঘাত করলে আব্দুল সালাম নদীতে পড়ে নিখোঁজ হয়।

এরপর দুর্গাপুর ফায়ার সার্ভিসের একটি দল এবং দুপুরের দিকে ময়মনসিংহ থেকে আসা ডুবুরি দল বিকেল ৫টা পর্যন্ত নিখোঁজকে উদ্ধারের তৎপরতা চালায়।

এ ব্যাপারে দুর্গাপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) শারমিন নেলী সোমবার সকাল ১০টার দিকে নিখোঁজ বালুশ্রমিকের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, মৃত আব্দুল সালামের পরিবারকে খবর দেয়া হয়েছে। অভিযোগ পেলে লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে।