সকাল ৭:০৯ | ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি

ধর্ম প্রতিমন্ত্রী মো.আব্দুল্লাহ ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংসদ সদস্য মানু মজুমদার

প্রকাশিত: ১:৫৩ পূর্বাহ্ণ, জুন ১৪, ২০২০

সম্পাদনা-রাজেশ গৌড়

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মুক্তিযাদ্ধা অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নেত্রকোনা-১ আসনের সংসদ সদস্য মানু মজুমদার ।

রবিবার এক শোকবার্তায় এমপি মানু মজুমদার বলেন,ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বাংলাদেশের স্বাধিকার ও স্বাধীনতা আন্দোলনে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। তিনি ১৯৬৬ সালের ছয় দফা আন্দোলন, ১৯৬৯ সালের গণঅভ্যুত্থানসহ ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন। তার মৃত্যুতে দেশ ও জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি হল, যা সহজে পূরণ হবার নয়। একজন সৎ ও আদর্শবান রাজনীতিবিদ হিসেবে জনসেবা, দেশ ও সমাজের উন্নয়নে তার যে অবদান জাতি তা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

অপরদিকে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য সন্তান মোহাম্মদ নাসিম তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে আওয়ামী লীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। মোহাম্মদ নাসিমের মতো একজন গুণী, অভিজ্ঞ ও বর্ষীয়ান রাজনীতিবিদের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগসহ সমগ্র জাতির অপূরণীয় ক্ষতি হল।

এমপি মানু মজুমদার উনাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

  • এই বিভাগের সর্বশেষ