মোহনগঞ্জে ইয়াবাসহ ৮ মামলার আসামি গ্রেপ্তার

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৮:৩৫ পূর্বাহ্ণ, জুন ১৬, ২০২০

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার মোহনগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ২০পিস ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মো. শহীদ মিয়া ওরফে জাহিদকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৫ জুন) দিবাগত রাত ৩টার দিকে মোহনগঞ্জ থানার এএসআই সোহেল রানার নেতৃত্বে উপজেলার সামাইকোনা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শহীদ ওই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

মোহনগঞ্জ থানার এএসআই সোহেল রানা জানায়, শহীদ একজন কুখ্যাত মাদক ব্যববসায়ী। তার নামে মাদকের ৮টি মামলা রয়েছে। বিভিন্ন কৌশলে আত্মগোপন করে থেকে সে মাদকের ব্যবসা পরিচালনা করতো। গোপন খবরে তাৎক্ষণিক তার বাড়ি ঘেরাও করা হয়। পুলিশের উপস্থিততি টের পেয়ে তার সহযোগীরা পালিয়ে গেলেও শহীদকে ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

তার পলাতক সহযোগীদের মধ্যে অনিক এবং মিল্টন অস্ত্র মামলাসহ ৫টি মাদক মামলার আসামি বলে জানতে পেরেছি। তাদেরকে ধরার চেষ্টা চলছে। এর আগেও ইয়াবাসহ ছাত্রলীগের এক কেন্দ্রীয় নেতাকে আটক করেন এই পুলিশ কর্মকর্তা।

মোহনগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, এ ঘটনায় তার নামে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি জানান, মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চলমান রয়েছে। মাদক নির্মূলে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছি। জনগণের জানমাল নিরাপত্তায় কোন ছাড় দেয়া হবে না।