খালিয়াজুরীতে বিট পুলিশিং কার্যক্রম বিষয়ক আলোচনা সভা কে

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৪:২১ পূর্বাহ্ণ, জুন ১৮, ২০২০

বিশেষ প্রতিনিধি…
“মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার ” এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোনা জেলার খালিয়াজুরী থানা পুলিশ কর্তৃক আয়োজিত মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, চুরি, ডাকাতি, ইভটিজিং, বাল্যবিবাহ রোধ ও সমাজের শান্তি শৃঙ্খলা রক্ষায় বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার এএইচএম আরিফুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সুমন চক্র বর্তী, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ছানোয়ারুজ্জামান জোসেফ, জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইছহাক, প্রেসক্লাব সভাপতি শফিকুল ইসলাম তালুকদার ও সাধারণ সম্পাদক স্বাগত সরকার শুভ।
সভায় বিট পুলিশিং বিষয়ক কার্যক্রম সম্পর্কিত আলোচনা সভায় মূল বক্তব্য উপস্থাপন করেন খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ এটিএম মাহমুদুল হক। এসময় তিনি বলেন, সমাজে শান্তি শৃঙ্খলা ও নিরাপত্তার জন্যই মূলত তৈরী হয়েছে বিট পুলিশিং। এতে সকল শ্রেনী পেশার মানুষেই পুলিশকে সহযোগিতা করা উচিত।
এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ হাবিবুর রহমান,এস আই বশিরুল আলম ,কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ।