কলমাকান্দায় ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে অভিযুক্ত আটক

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৪:৪২ পূর্বাহ্ণ, জুন ২০, ২০২০

কে এম সাখাওয়াত হোসেন : নেত্রকোনার কলমাকান্দার খারনৈ ইউনিয়নের একটি গ্রামের ১১ বছরের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণর চেষ্টার অভিযোগে মিজানুর রহমান (৫৭) নামে এক অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুর ২ টার দিকে উপজেলার খারনৈ ইউনিয়নের গোবিন্দপুর বাজার থেকে তাকে আটক করা হয়। মিজানুর উপজেলার খারনৈ ইউনিয়নের খারনৈ গ্রামের মৃত-আছর উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ভিকটিম বাড়ি থেকে বের হয়ে বিকাশে আসা তার বাবার পাঠানো টাকা নিতে বাজারে আসে। ওই টাকা নিয়ে বাড়ি ফেরার পথে হঠাৎ বৃষ্টি শুরু হয়। বৃষ্টি থেকে রক্ষা পেতে শিক্ষার্থী মিজানুর রহমানের দোকানের সামনে দাঁড়ালে মিজানুর শিশুটিকে ফুসলিয়ে তার দোকান ঘরের ভেতরে নিয়ে যায়। আর সেখানেই তাকে ধর্ষণের চেষ্টা করেন মিজানুর। কিন্তু রাস্তার পাশের ওই ঘরে শিশুটি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। শিশুটির মা ও বাবা ঢাকায় চাকুরী করার সুবাদে সে তার দাদা-দাদির কাছে থেকে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম গ্রেফতারের বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টায় মামলা দায়ে করা হয়েছে।