দুর্গাপুরে মামলা তুলে নিতে বাদীকে হুমকি

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ১:৪০ পূর্বাহ্ণ, জুন ২৩, ২০২০

রাজেশ গৌড়
নেত্রকোনার দুর্গাপুরে নারী ও শিশু নির্যাতন মামলার বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়েছে আসামী পক্ষের লোকজন।
গত -০১-০৫-২০২০ইং তারিখে দুর্গাপুর থানার চারিয়া মাসকান্দা গ্রামের আবুল মিয়ার ছেলে মো: তোফায়েল আহম্মেদ(২৭) নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন । ঘটনার বিবরনে জানা যায় একই গ্রামের আব্দুল জলিলের ছেলে অলি(২২) আবুল মিয়ার মেয়ে রুমা আক্তার(১৬) ,দুর্গাপুর দ্বীনি আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীকে বিভিন্ন ভাবে ফুসলাইয়া ভালবাসার সর্ম্পূক গড়ে তোলে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক স্থাপন করে বিভিন্ন সময়ে মিলিত হওয়ার পর এক পর্যায়ে রুমা আক্তার অলি কে বিয়ের জন্য চাপ দিলে অলি রুমাকে তার ািনজ বাড়িতে নিয়ে যায় এবং দুইদিন পর তাকে বিয়ে না করে অমানুষিক নির্যাতন করে বাবার বাড়িতে পাঠিয়ে দেই । রুমা অপমানের জ¦ালা সহ্য করতে না পেরে আত্মহত্যা করে । এরই পরিপ্রেক্ষিতে রুমার বড় ভাই তোফায়েল আহম্মেদ বাদী হয়ে অলির বিরুদ্ধে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করেন । এখন পর্যন্ত গ্রেপ্তার হয়নি আসামী অলি ।

মামলা চলাকালীন সময়ে আসামী পক্ষের লোকজন নিহত রুমা আক্তারের পরিবারের লোকজনকে মামলা তুলে নেওয়ার জন্য নানাভাবে হুমকি দিয়ে আসছে ।

এ ব্যাপারে আসামী পক্ষের লোকজনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে হুমকি দেওয়ার বিষয়টি অস্বীকার করেন এবং বলেন আইনের গতিতে যা হয় হবে ।