বাড়ি ফেরা হলো না সাব্বিরের

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৮:২৭ পূর্বাহ্ণ, জুলাই ৮, ২০২০

রাজেশ গৌড়..

ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত ও অপর একজন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যার আগে নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়কের শুকনাকুড়ি নামক স্থানে এ দুঘটনা ঘটেছে।

নিহত যুবক এস এম সাব্বির (২৩) নেত্রকোনার পূবধলা উপজেলার বিশকাকুনি ইউনিয়নের কাছিয়াকান্দা গ্রামের মরহুম বসির উদ্দিন ফকিরের ছেলে। আহত প্রান্ত ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং তারাই দুজনই মোটর সাইকেলে করে দুর্গাপুরে দিকে যাচ্ছিলেন।
স্থানীয় ও পুলিশ (ডিএসবি) সূত্রে জানা যায়, দুই বন্ধু ব্যক্তিগত কাজের জন্য মোটরসাইকেল যোগে দুর্গাপুরের দিকে যাচ্ছিলেন। আনুমানিক বিকেল সাড়ে ৫টার দিকে বিপরীত দিক থেকে একটি দ্রæতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা দুইজনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে ময়মনসিংহ হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক সাব্বিরকে মৃত ঘোষনা করেন। প্রান্ত নামে আরেকজন গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। ঘটনার পর চালক পালিয়ে গেছে।

এ ব্যাপারে দুর্গাপুর থানা ওসি মিজানুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে কিন্তু চালক পলাতক রয়েছে ।