দুর্গাপুরে করোনাজয়ী দুই স্বেচ্ছাসেবককে ফুল দিয়ে বরন

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ২:২৬ পূর্বাহ্ণ, জুলাই ১১, ২০২০

রাজেশ গৌড়

নেত্রকোনার দুর্গাপুরে করোনা জয়ী দুই স্বেচ্ছাসেবক সদস্যকে বরণ করে নিলেন করোনা পরিস্থিতি মোকাবেলার দ্রুত স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা । শনিবার (১১জুলাই) দুপুরে সুসঙ্গ আদর্শ বিদ্যানিকেতন হলরুমে তাদেরকে ফুল দিয়ে বরণ করে সম্মাননা ত্রেুষ্ট দেওয়া হয় ।

করোনা চলাকালীন সময়ে দুর্গাপুর উপজেলায় ৫৬ সদস্য বিশিষ্ট করোনা স্বেচ্ছাসেবক টিম গঠন করা হয় । এই টিম করোনা রোগীদের বাসায় খাবার পৌঁছানো, নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, , নমুনা সংগ্রহে সহযোগিতা, লকডাউন বাস্তবায়ন, চাল বিতরণে সহযোগিতা থেকে শুরু করে প্রশাসনের সকল কাজেই সহযোগিতা করেছে এই স্বেচ্ছাসেবকরা ।

করোনা মোকাবেলার বিভিন্ন সময়ে বিভিন্ন কাজ করতে গত ১৩ই জুন ও ২২ জুন স্বেচ্ছাসেবক দুইজন সদস্যের করোনা শনাক্ত হওয়ার পর তারা নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। কয়েক দফা তাদের নমুনা পরীার পর তাদের করোনা রিপোর্ট নেগেটিভ আশায় গত ৫জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে থেকে তাদের সুস্থতার ছাড়পত্র দেওয়া হয় । এরই প্রেক্ষিতে পুনরায় সেচ্ছাসেবক টিমে কাজ করার জন্য তাদেরকে বরন করে নেওয়া হয় আজ ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক টিম প্রধান ও সুসঙ্গ আদর্শ বিদ্যানিকেনের প্রধার শিক্ষক এ, কে, এম ইয়াহিয়া, এন ভাউরতলা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজিজুর রহমান রাসেল, প্রাথমিক সহকারী শিক্ষক রফিকুল ইসলাম, সাবেক পৌর কাউন্সিলর ডা. রমজান হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতি আনিসুল হক সুমন, সাংবাদিক ওয়ালী হাসান তালুকদার সহ স্বেচ্ছাসেবক টিম সদস্যরা ।