দুর্গাপুরে পাহাড়ে বসবাসকারী ৪০০ জন হতদরিদ্রদের খাদ্য সহায়তা দিলো সালোম

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ২:১৭ পূর্বাহ্ণ, জুলাই ২৩, ২০২০

রাজেশ গৌড়
জেলার দুর্গাপুরে কোভিড-১৯ মহামারীতে স্বাস্থ্য বিধি মেনে সালোম-এর এরিয়া অফিস দুর্গাপুর সদর ইউনিয়নের বারমারী ,নেত্রকোনার আয়োজনে পাহাড়ে বসবাসকারী ৪০০ জন আদিবাসী সহ অন্যান্য জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয় ।

বৃহস্পতিবার (২৩জুলাই) দুপুরে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার পূর্ব বারমারী এরিযা অফিস মাঠে এই সহায়তা সামগ্রী বিতরন করা হয়।

মহামারী কোভিট-১৯ এ ক্ষতিগ্রস্থদের মানবিক সহায়তা সামগ্রীর মধ্যে ছিলো ৭ কেজি চাল, ১ কেজি ডাল, আটা ২ কেজি, ১ লিটার তেল, ১কেজি লবণ, ২ কেজি আলু, ৩টি সাবান,

অনুষ্ঠানটির সার্বিক নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন শ্রদ্ধেয় বিশপ রাইট রেভা ,সমুয়েল এস. মানখিন.মডারেটর চার্চ অব বাংলাদেশ ।

খাদ্য সহায়তা বিতরনে সার্বিক তও্বাবধানে ছিলেন ঢাকা,সালোম এর পরিচালক মি, রোনেন গমেজ এবং সালোমের স্থানীয় প্রধান ও এরিয়া কো-অর্ডিনেটর মি. রিঠু সরকার ।

এই সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন রেভা. রোমীয় চাম্বুগং ,সাধু আন্দ্রিয়ের চার্চ, মি. সনিন্দ্র দিব্রা,(চার্চ অব বাংলাদেশ ,চার্চের এডহক কমিটির সদস্য) , সাধু থোমার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিসেস চৈতালী মান্দা, কিনিক ইনচার্জ মিসেস নমিতা রেমা ,ও সালোমের প্রোগ্রাম অফিসার মি. নিরন্ত নকরেক প্রমূখ ।

এই সময় সালোম এর সদস্যরা উপস্থিত সকলকে বলেন, সারা বিশ্বের মহামারী এই করোনার আগ্রাসনকে রুখতে সকলের স্বাস্থ্য সচেতনতাই জরুরি। অযথা নিজে আতংকিত হবেন না, অন্যকে আতংকিত করবেন না। সবাই সরকারের নির্দেশনাবলি মেনে চলুন। একে অপরকে সামাজিক দূরত্বের মাধ্যমে শৃংখলায় সাহায্য করুন