দুর্গাপুর ইউনিয়নবাসীকে নগদ অর্থ ও ঈদসামগ্রী দিলেন রফিকুল ইসলাম

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০

রাজেশ গৌড়
নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের অসহায় ও হতদরিদ্র ২০০ জনকে ঈদসামগ্রী ও ৫০ জনকে নগদ অর্থ দিলেন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো: রফিকুল ইসলাম রফিক । শুক্রবার সকালে তাঁর ব্যক্তিগত উদ্যেগে ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী কার্যালয়ে এই ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরন করা হয় ।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন কিতাব আলী(৯নং ওযার্ড কাউন্সিলর ),শারমীন আক্তার(৭.৮.৯ নং ওযার্ড মহিলা কাউন্সিলর ), এম এ মান্নান তোতা (সাধারন সম্পাদক প্রতিরোধ যোদ্ধা ), ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য আইয়ুব আলী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ

এ সময় দুর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো: রফিকুল ইসলাম রফিক বলেন অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমার এ ক্ষুদ্র প্রয়াস । মানবিক সহায়তায় সমাজের সকল বৃত্তবানেরা যেন এগিয়ে আসেন।

তিনি আরো বলেন মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দ বার্তা নিয়ে আসে দুটি ঈদের ঈদ-উল ফিতর ও ঈদ-উল আযহা কিন্তু করোনা ভাইরাস (কোভিড-১৯) । এর কারণে পুরো বিশ্ব আজ আতঙ্কিত।

তাই নিজের মত করে প্রতিবারের মতো এবারেও ঈদ-উল ফিতরের ন্যায় ঈদ-উল আযহা উদযাপন করতে পারবে না মুসলমানরা। পবিত্র ঈদ-উল আযহা উপলে দুর্গাপুর ইউনিয়ন বাসীকে জনাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, ‘ঈদ মোবারক’।