দুর্গাপুর-কলমাকান্দাবাসীকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানালেন সাংসদ মানু মজুমদার

রাজেশ গৌড় রাজেশ গৌড়

দুর্গাপুর,নেত্রকোনা

প্রকাশিত: ৭:৪৫ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০২০

সম্পাদনা-রাজেশ গৌড়

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে দুর্গাপুর-কলমাকান্দাবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন, নেত্রকোনা-১ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মানু মজুমদার এমপি মহোদয়।

এমপি মানু মজুমদার উনার এক শুভেচ্ছা বার্তায় বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

এখন বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারিতে আপনারা অনেক কষ্টে আছেন আবার অনেকে অসুস্থ ও ভয়ে দিন কাটাচ্ছেন। আপনাদের সকলের কাছে আমার একটাই অনুরোধ থাকবে, সরকারের সকল নিদের্শনা মেনে আপনারা ঈদের জামাত আদায় করবেন। (বাড়িতে থাকবেন ও সাবধানে থাকবেন) ।

শুভেচ্ছা বার্তায় আরও বলেন, মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে দুটি ঈদের ঈদ-উল ফিতর ও ঈদ-উল আযহা কিন্তু করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে পুরো বিশ্ব আজ আতঙ্কিত।

তাই নিজের মত করে প্রতিবারের মতো এবারেও ঈদ-উল ফিতরের ন্যায় ঈদ-উল আযহা উদযাপন করতে পারবে না মুসলমানরা। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে দুর্গাপুর-কলমাকান্দাবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, ‘ঈদ মোবারক’। তিনি সবার কল্যাণ কামনা করেন।