1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:২৪ পূর্বাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুর্গাপুরে রিক্সাচালক তারা মিয়ার শিক্ষা উপকরন বিতরন দুর্গাপুরে সড়ক দূর্ঘটনায় একজন নিহত কাসন্সিলর পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া প্রার্থী মনির হোসাইন মানিক দুর্গাপুর হেল্পলাইন গ্রুপ কতৃক আয়োজিত প্রতিযোগিতা বিজয়ীদের পুরুষ্কার বিতরণ দুর্গাপুরে সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ করে পথ পাঠাগার দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের সাম্প্রদায়িক অধিকার বিষয়ক কর্মশালা কলমাকান্দায় আগুন পুড়ে যাওয়া বাড়ির মালিকের পাশে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন

দুর্গাপুরে বালু ভর্তি লরির সামনের চাকা উল্টে প্রান গেলো চালকের

  • আপডেট: বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৫৮২ বার পড়া হয়েছে

রাজেশ গৌড়.
বালুর ঘাট থেকে বালু ভরে লরি স্টার্ট করে চালাতে গেলে লরি অতিরিক্ত বালু বোঝাইয়ে সামনের চাকা উপরে উঠে গেলে মাঝখানে চাপা পড়ে লরি চালকের মৃত্যু হয়েছে। গুরুত আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে মূমূর্ষ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়েছে পুলিশ সূত্রে জানা যায়।

বৃহস্পতিবার বিকালে ৩টার দিকে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার পৌর শহরের ১নং বালুর ঘাট থেকে বালু ভর্তি লরির চাকা উল্টে এ দুর্ঘটনা ঘটনা ঘটেছে। নিহত লরি চালক দিন ইসলাম (৩৫) পৌর শহরের ৬নং ওয়ার্ডের বালিকান্দি এলাকার আব্দুল মাজিদের ছেলে।

ঘটনাস্থল পরিদর্শন করে দুর্গাপুর থানা উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান জানান, ১নং বালুর ঘাট থেকে অতিরিক্তি বালু ভরে লরি স্টার্ট করে চালাতে গেলে লরি সামনের চাকা উপরের দিকে উঠে যায়। এতে করে লরির ইঞ্জিন ও বডির সংযোগের স্থানটি ভেঙে গিয়ে লরির চালক দিন ইসলাম ইঞ্জিন ও বডির মাঝখানের মধ্যে চাপা পড়ে গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে মূমূর্ষ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক। পরে ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় বিকাল সাড়ে ৫টার দিকে লরি চালকের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার