1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৭ অপরাহ্ন
ঘোষণা:

সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ-দুর্গাপুর উপজেলা কমিটি গঠন

  • আপডেট: শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ২১৫ বার পড়া হয়েছে

রাজেশ গৌড়..
নেত্রকোনার দুর্গাপুরে ২৭ আগষ্ট রোজ বৃহস্পতিবার সেচ্ছাসেবী সংগঠন সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ দুর্গাপুর উপজেলা শাখার ৪৭ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে।
কমিটির অনুমোদন দেন সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ নেত্রকোনা জেলা কমিটির সভাপতি শাহীন তালুকদার ও সাধারন সম্পাদক গোলাম মোস্তফা।



সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ ২০০৫ সালে মাননীয় প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মহোদয় Khan Rezaul Islam রেজা স্যারের হাত ধরে যাত্রা শুরু করে। সংগঠনটি বাংলাদেশের অসহায় মানুষের জীবনযাত্রার মানউন্নয়ন এর লক্ষে নির্যাতিত ও অধিকার বঞ্চিত মানুষের অধিকার বাস্তবায়নের লক্ষে আর্তমানবতার সেবায় নিষ্ঠার সাথে নিরলসভাবে কাজ করে আসছে।
তারই ধারাবাহিকতায় ২০০৯ সালে গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের সংশ্লিষ্ট বিভাগ বানিজ্য মন্ত্রনালয়ের জয়েন্ট স্টকস কোম্পানিজ থেকে রেজিষ্ট্রেশন প্রাপ্ত হয়। যার রেজিষ্ট্রশন নম্বর এস-৯৭৪৩

পরম করুনাময় মহান আল্লাহর অশেষ দয়া, রহমত ও আশির্বাদ নিয়ে সংগঠনটি দেশ-বিদেশে সুনামের সহিত কাজ করে আসছে। আপনারা আরো জানেন যে ২০১২ সালে ইউনাইটেড ন্যাশন হিউম্যান রাইটস কমিশন (জেনেভা সুইজারল্যান্ড) সদর দপ্তর থেকে তালিকা ভুক্ত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার