1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৯ অপরাহ্ন
ঘোষণা:

কলমাকান্দায় উপজাতি শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টায় থানায় মামলা।

  • আপডেট: সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৭ বার পড়া হয়েছে

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি :
নেত্রকোণার কলমাকান্দায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পঞ্চম শ্রেণীর শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার সময় হাতে নাতে অটোচালক নুরজামাল (১৯) কে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে এলাকাবাসী। এ ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় উপজেলার রংছাতি ইউনিয়নের একটি গ্রামে। সোমবার মধ্যে রাতেই ভিকটিমের নানি বাদী হয়ে আটক নুরজামালের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত নুরজামাল উপজেলার কলমাকান্দা সদর ইউনিয়নের কালিহালা গ্রামের মো. আব্দুল হেকিমের পুত্র। সে পেশায় একজন অটোচালক।

পুলিশ ও শিশুর পারিবারিক সুত্রে জানা গেছে , মেয়েটিকে বাড়িতে একা রেখে জরুরি প্রয়োজনে পাঁচগাও বাজারে অবস্থান করছিল তার নানী। এই সুযোগে অটোচালক কিশোর নুরজামাল তাদের রান্না ঘরে ঢুকে একা পেয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। পরে ভিকটিমের ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে রক্ষা করে।
হাতে নাতে অটোচালক কিশোর নুরজামাল (১৯) কে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পরে রাতেই ভিকটিমকে উদ্ধারসহ অভিযুক্ত নুরজামাল কে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় সোমবার রাতে নুরজামালের বিরুদ্ধে কলমাকান্দা থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে কলমাকান্দার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম খাঁন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাবাসী নুরজামালকে হাতে নাতে ধরে পুলিশের কাছে হস্তান্তর করেছে। রাতেই ধর্ষণের চেষ্টা মামলা থানায় রেকর্ডভূক্ত করা হয়েছে। আজ মঙ্গলবার আসামিসহ ভিকটিমের জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার