1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০২:২২ অপরাহ্ন
ঘোষণা:

দুর্গাপুরে সাংবাদিকদের সাথে সমাজসেবক আলা উদ্দিন আলালের মতবিনিময়

  • আপডেট: শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ১০০ বার পড়া হয়েছে

রাজেশ গৌড়
নেত্রকোনার দুর্গাপুরে আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রিন্ট ও ইলেকট্রনিক সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলাউদ্দিন আলাল। শুক্রবার সন্ধ্যায় পৌর শহরের তেরি বাজারের নিজ কার্যালয়ে এই মতবিনিময় সভার আয়োজন করেন তিনি।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি শাহাদাত হোসেন কাজল, সাবেক সভাপতি এস এম রফিকুল ইসলাম, সাবেক সভাপতি মোহন মিয়া, সাবেক সভাপতি মাইকেল পি বাউল, সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন, সিনিয়র সাংবাদিক এনসি সরকার, সুমন রায়, জামাল তালুকদার, মাসুম বিল্লাহ, ওয়ালি হাসান তালুকদার, রিফাত আহমেদ রাসেল, রাজেশ গৌড় সহ দুর্গাপুর প্রেসক্লাবের সকল সদস্যরা।

মতবিনিময় অনুষ্ঠানে আলাউদ্দিন আলাল বলেন, দুর্গাপুর পৌরসভা একটি গুরুত্বপূর্ণ এলাকা। বিশেষ করে পর্যটন এলাকা হওয়ায় সারাদেশেই এর নাম রয়েছে। তাছাড়া বাণিজ্যিকভাবেও নানা সুযোগ সুবিধা থাকায় সারা দেশ থেকে ব্যবসায়ীরা আসেন এখানে। তবে এখানকার রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থা নাজুক থাকায় প্রতিনিয়তই পৌরবাসী সহ বাহির থেকে আসা জনগণের ব্যাপক ভোগান্তি পোহাতে হয়। তাই আসন্ন পৌরসভা নির্বাচনে আমি নির্বাচিত হলে এলাকার রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা সহ অত্র পৌরবাসীর জীবনমান উন্নয়নে সর্বাত্মক কাজ করার প্রতিশ্রæতি ব্যক্ত করেন ।

উল্লেখ্য কোভিড-১৯ শুরু হওয়ার পর থেকে দুর্গাপুর পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে খাদ্য সামগ্রী সহ নগদ অর্থ বিতরন করেন । তিনি আসন্ন দুর্গাপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার