1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৩:০২ অপরাহ্ন
ঘোষণা:

কলমাকান্দায় স্বামীর গৃহে গলায় ওড়না পেঁচানো গৃহবধূর মৃতদেহ উদ্ধার

  • আপডেট: রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭০ বার পড়া হয়েছে

নেত্রকোনা প্রতিনিধি
স্বামীর গৃহে গলায় ওড়না পেঁচানো গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত গৃহবধূ রুমা আক্তার (২১) নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় লেংগুরা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের আল আমিনের স্ত্রী। এ দম্পত্তির ঘরে তিন মাস পুর্বে একটি কন্যা শিশু জন্ম গ্রহণ করেছে।

মৃতদেহটি উদ্ধার করে সোমবার দুপুরে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে কলমাকান্দা থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মো. ফকর উদ্দিনের মেয়ে রুমার আক্তারের সাথে একই গ্রামের আবুল কাশেমের ছেলে আল আমিনের সামাজিকভাবে বিয়ে হয়। এ দম্পত্তির তিন মাস বয়সি একটি কন্যা শিশু রয়েছে। রবিবার দিনগত মধ্যরাতে স্বামীর ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের লোকজন।

পরে পরিবারের লোকদের চিৎকারে আশপাশের লোকজন এসে গৃহবধূকে আড়া থেকে উদ্ধার করে। ততক্ষণে গৃহবধূ রুমা আক্তারের মৃত্যু হয়। সোমবার সকালে পুলিশকে খবর দেয়া হলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এর আগে রবিবার রাত ৯টার দিকে মৃতের বাবা ফকর উদ্দিন মেয়ে ও জামাই সহ মেয়ের শ্বশুরবাড়ির লোকজনকে তাদের পরিবারের (মৃত রুমা আক্তারের ভাইয়ের সন্তান) সদ্য ভূমিষ্ট হওয়া শিশুর চারদিনের অনুষ্ঠানের দাওয়াত করে আসেন।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ওসি মো. মাজাহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে খবর পেয়ে মৃতের স্বামীর ঘর থেকে গলায় ওড়না পেঁচানো লাশটি উদ্ধার করে দুপুরের দিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপমৃত্যু মামলা দায়ের করা হবে এবং ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার