1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৪ অপরাহ্ন
ঘোষণা:

নেত্রকোনার মদনে মোটরসাইকেল কিনার টাকা না পেয়ে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

  • আপডেট: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৬ বার পড়া হয়েছে

নেত্রকোনা প্রতিনিধি
নানীর কাছে মোটরসাইকেল কিনার টাকা না পেয়ে মাদাকসক্ত কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৯টার দিকে নেত্রকোনার মদন উপজেলার পৌরশহরে জাহাঙ্গীরপুর বৈশ্যপাড়ায় এ ঘটনা ঘটেছে। মৃত প্রশান্ত সরকার (২০) জেলার পার্শ্ববর্তী উপজেলার নয়াপাড়া গ্রামের নারায়ন চন্দ্র দে’র ছেলে। প্রশান্ত নেত্রকোনা আবু আব্বাস ডিগ্রী কলেজে একাদশ শ্রেণীর শিক্ষার্থী। সে নানার বাড়িতে থেকে পড়ালেখা করতো এবং মাদকের সাথে সম্পৃক্ত ছিল স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রশান্ত মাদকাসক্ত হওয়ায় প্রায় সময় নানী’র সাথে টাকা চাওয়া নিয়ে ঝগড়া বিবাদ করতো। সম্প্রতি তার নানী ১৫ শতাংশ জমি বিক্রি করে। এ টাকায় প্রশান্ত নানীর কাছে মোটরসাইকেল কেনার জন্য টাকা দাবী করে। এতে নানী দিতে অসম্মতি পোষন করে। ক্রেতাকে দলিল করে দেয়ার জন্য নানী প্রস্তুতি নিলে আবারও মোটর সাইকেলের জন্য টাকা চায় এবং দিতে অস্বীকার করলে নানীর জমির দলিলপত্র নিয়ে যায়। কয়েকদিন যাবত নানী-নাতির মধ্যে তর্ক-বিতর্ক চলতে থাকে।
আজ (সোমবার) সকালে নানীকে টাকা দেয়ার জন্য চাপ দেয় এবং তিনি টাকা দিতে অস্বীকার করেন। পরে নিহতের নানী সকাল ৮টার দিকে গোয়াল ঘর থেকে গরু বের করে গোচালায় গরুকে ঘাস দিয়ে সকাল ৯টার এসে দেখতে পায় প্রশান্ত তার থাকার ঘরে আড়ার (ধরনা) সাথে ঝুলে আছে। খবর পেয়ে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে মদন থানার ওসি আহম্মেদ কবীর হোসেন প্রশান্তের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে দেশ রূপান্তরকে বলেন, জানতে পেরেছি প্রশান্ত মাদকাসক্ত ছিল। তার নানীর জমির বিক্রির টাকায় মোটর সাইকেলের কেনার জন্য কয়েকদিন ধরে নানী-নাতি ঝগড়া বিবাদে লিপ্ত ছিল। মৃতের বাবা বাদী হয়ে অভিযোগ দিয়েছেন। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ এবং অপমৃত্যু মামলা দায়ের করা হবে। ময়নাতদন্তের প্রতিবেদনের পর পরবর্তী আইনী ব্যবস্থা গৃহীত হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার