1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:১১ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
আজ শুভ বিজয়া, দুর্গাপুরে মণ্ডপে মণ্ডপে বিদায়ের সুর মোহনগঞ্জে গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত দুর্গাপুর পৌরশহরের পূর্জামন্ডপ পরিদর্শন করলেন মেয়র প্রার্থী এ্যাডভোকেট সজয় চক্রবর্ওী গুণীজন আর পদ আলাদা, গুণীজনরা দেশ ও জনগণের কল্যান করতে পারে-বিচারপতি ওবায়দুল হাসান শাহীন দুর্গাপুরে কুমারী পূজা অনুষ্ঠিত আইপি টিভি ওনার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সদস্য সচিব হলেন রাসেল মিয়া হৃদয় আইপি টিভি ওনার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সদস্য সচিব হলেন রাসেল মিয়া হৃদয় নেত্রকোনায় কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় প্রথম হয়েছে তানভীয়া আজিম কলমাকান্দায প্রধানমন্ত্রী বরাবরে ফেসবুকে পোষ্ট দেয়া ছাত্রলীগ কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার দুর্গাপুর পৌরসভার ২৪ টি পূজা মন্ডপে আর্থিক সহায়তা দিলেন সমাজসেবক আলা উদ্দিন আলাল

কলমাকান্দায় শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা

  • আপডেট: মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৪৭৯ বার পড়া হয়েছে

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি :
নেত্রকোণার কলমাকান্দায় মাদ্রাসার শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। ওই শিশুটি স্থানীয় একটি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী।

এ ঘটনায় গত মঙ্গলবার মধ্যে রাতে শিশু শিক্ষার্থীর বড় ভাই বাদী হয়ে কলমাকান্দা থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত মো. কামাল মিয়া (৪২) কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়নের দক্ষিণ রাণীগাঁও গ্রামের কাজির আলীর ছেলে।

পুলিশ ও বাদির সুত্রে জানা যায় , অভিযুক্ত ও ভিকটিমের বাড়ি একই গ্রামের প্রতিবেশী। অভিযুক্ত কামালের স্ত্রী গত ৫ অক্টোবর বাড়ীতে না থাকায় ওই দিন রাতে তাহেরা খাতুন (কামালের মা) শিশু শিক্ষার্থীকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে তার নাতনীদের সাথে শুতে দেন এবং অন্য রুমে তিনি শুয়ে পড়েন । পরে ওই রাত অনুমান ২ টার দিকে কামাল তার বসত বসতঘরে শুয়ে থাকা ঘুমন্ত অবস্থায় শিশু শিক্ষার্থীর মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা চালায় সে। এক পর্যায়ে শিশু শিক্ষার্থীর ডাক চিৎকারে প্রতিবেশী লোকজন ছুটে আসেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় শিশু শিক্ষার্থীর বড় ভাই বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার