1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৩:৩৪ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
আজ শুভ বিজয়া, দুর্গাপুরে মণ্ডপে মণ্ডপে বিদায়ের সুর মোহনগঞ্জে গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত দুর্গাপুর পৌরশহরের পূর্জামন্ডপ পরিদর্শন করলেন মেয়র প্রার্থী এ্যাডভোকেট সজয় চক্রবর্ওী গুণীজন আর পদ আলাদা, গুণীজনরা দেশ ও জনগণের কল্যান করতে পারে-বিচারপতি ওবায়দুল হাসান শাহীন দুর্গাপুরে কুমারী পূজা অনুষ্ঠিত আইপি টিভি ওনার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সদস্য সচিব হলেন রাসেল মিয়া হৃদয় আইপি টিভি ওনার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সদস্য সচিব হলেন রাসেল মিয়া হৃদয় নেত্রকোনায় কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় প্রথম হয়েছে তানভীয়া আজিম কলমাকান্দায প্রধানমন্ত্রী বরাবরে ফেসবুকে পোষ্ট দেয়া ছাত্রলীগ কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার দুর্গাপুর পৌরসভার ২৪ টি পূজা মন্ডপে আর্থিক সহায়তা দিলেন সমাজসেবক আলা উদ্দিন আলাল

দুর্গাপুরে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট: শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ২৭৯ বার পড়া হয়েছে

রাজেশ গৌড়
সারাদেশের বিভিন্ন স্থানে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে নেত্রকোনার দুর্গাপুরে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।

আজ শনিবার সকাল ১০টায় উপজেলার প্রেসক্লাব মোড় এলাকায় স্বেচ্ছাসেবী সংগঠন সময়ের বাতিঘর ও সার্চ হিউম্যান রাইটস সোসাহাটির উদ্যেগে এই কর্মসূচি পালিত হয়।

এসময় বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক একে এম ইয়াহিয়া, সারোয়ার হোসেন, মাসুম বিল্লাহ অভি এমদাদুল হক, সৈকত সরকার, রফিকুল ইসলাম,নারী নেত্রী মুক্তা সহ আরো অনেকে।

বক্তারা বলেন, দেশ একের পর এক ধর্ষণ ও নারীর প্রতি নিপীড়ন, নির্যাতন বেড়েই চলছে। বিচারহীনতার সংস্কৃতি ও আইনি প্রক্রিয়ার দীর্ঘ সূত্রতার কারণে নারীরা আজ ঘরে বাইরে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। এই জন্য যারা ধর্ষণ করে ও ধর্ষনের সাথে জড়িত থাকে তাদেরকে সামজ থেকে বয়কট করতে হবে।

এছাড়াও সকল ধর্ষকের জন্য দ্রুত বিচার নিশ্চিত করা, ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড এবং প্রত্যেক উপজেলায় ধর্ষণের বিরুদ্ধে পুলিশ প্রশাসনের জোড়ালো ভূমিকা নিশ্চিতের দাবী জানান তারা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার