1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৩:৫৯ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
আজ শুভ বিজয়া, দুর্গাপুরে মণ্ডপে মণ্ডপে বিদায়ের সুর মোহনগঞ্জে গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত দুর্গাপুর পৌরশহরের পূর্জামন্ডপ পরিদর্শন করলেন মেয়র প্রার্থী এ্যাডভোকেট সজয় চক্রবর্ওী গুণীজন আর পদ আলাদা, গুণীজনরা দেশ ও জনগণের কল্যান করতে পারে-বিচারপতি ওবায়দুল হাসান শাহীন দুর্গাপুরে কুমারী পূজা অনুষ্ঠিত আইপি টিভি ওনার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সদস্য সচিব হলেন রাসেল মিয়া হৃদয় আইপি টিভি ওনার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সদস্য সচিব হলেন রাসেল মিয়া হৃদয় নেত্রকোনায় কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় প্রথম হয়েছে তানভীয়া আজিম কলমাকান্দায প্রধানমন্ত্রী বরাবরে ফেসবুকে পোষ্ট দেয়া ছাত্রলীগ কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার দুর্গাপুর পৌরসভার ২৪ টি পূজা মন্ডপে আর্থিক সহায়তা দিলেন সমাজসেবক আলা উদ্দিন আলাল

কলমাকান্দায় ভারতীয় মালামাল সহ ৪ জন আটক

  • আপডেট: সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ২৩৭ বার পড়া হয়েছে

কলমাকান্দা প্রতিনিধিঃ
নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় ভারতীয় মালামাল ২৫৮৯ পিস ওড়না, ২৬ পিস শাড়ী, ২টি নতুন বড় টায়ার নগদ ৩৬ হাজার টাকা সহ ৪ চোরাকারবারীকে আটক করেছে থানা পুলিশ। নগদ টাকা এবং উদ্ধারকৃত ভারতীয় পণ্যসহ এ কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ দেখিয়ে সোমবার বিকেলে ৫ জনকে আসামি করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে পুলিশ বাদী হয়ে কলমাকান্দা থানায় মামলা দায়ের করেছে। একজন পালিয়ে গেলেও ৪ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার বিকেলেই আটককৃত চারজনকে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ সুত্রে জানাযায় নগদ অর্থ ও ট্রাকসহ জব্দকৃত মালের আনুমানিক বাজার মূল্য ২৩ লক্ষ ৬৯০ টাকা।

আসামীরা হচ্ছে শেরপুর জেলার সদর উপজেলার ২ জন- বলাইরচর গ্রামের মো. বিল্লাল হোসেনের ছেলে বিজিবি’র চাকুরীচ্যুত সিপাহী মো. নুরুল ইসলাম (৩৫) ও নামা শেরীরচর গ্রামের মো. হানিফ উদ্দিনের ছেলে জুয়েল রানা (২৬)। আর নেত্রকোনার কালমাকান্দা উপজেলার রামপুর গ্রামের মো. আবু বক্কর সিদ্দিকের ছেলে মো. কবির হোসেন (২৪), লেংগুড়া গ্রামের মো. হালিম মৃধার ছেলে মো. রুহুল আমিন (২৫) ও ডাইয়ারকান্দা গ্রামের মাসুদ (৩০) (পলাতক) ।

জানা যায়, সোমবার ভোর রাতে পার্শ্ববর্তী সুনামগঞ্জ জেলার তাহিরপুর সীমান্তবর্তী এলাকা থেকে নৌকাযোগে কলমাকান্দার উপজেলার ডাইয়ারকান্দা বাজার ঘাটে এনে ভারতীয় পণ্য ট্রাকে লোড করা হচ্ছে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ উপজেলা সদরে রেইট্রিতলা মোড় সড়কের সামনে চেকপোষ্ট বসিয়ে ট্রাকটিকে থামায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাসুদ নামে একজন দৌঁড়ে পালিয়ে গেলেও ৪ জনকে আটক করে পুলিশ। পরে ট্রাক তল্লাশী চালিয়ে দুই হাজার ৫৮৯ পিস ওড়না, ২৬ পিস শাড়ী ও ২টি টায়ার দেখতে পায় এবং পরে এসব ভারতীয় পণ্য সহ ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসে ।

কলমাকান্দার থানার ওসি (তদন্ত) মো. সিরাজুল ইসলাম খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে চোরাচালানের মাধ্যমে আনয়ন ও সহায়তা করার অপরাধে ৫ জনকে আসামি করে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। এদের মধ্যে আটককৃত বিজিবি চাকরীচ্যুত সিপাহী মো. নূরুল ইসলামসহ চারজনকে সোমবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে এবং জব্দুকৃত পণ্যের আনুমানিক বাজার মূল্য ২৩ লক্ষ ৬৯০ টাকা বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার