1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:৩৯ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
আজ শুভ বিজয়া, দুর্গাপুরে মণ্ডপে মণ্ডপে বিদায়ের সুর মোহনগঞ্জে গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত দুর্গাপুর পৌরশহরের পূর্জামন্ডপ পরিদর্শন করলেন মেয়র প্রার্থী এ্যাডভোকেট সজয় চক্রবর্ওী গুণীজন আর পদ আলাদা, গুণীজনরা দেশ ও জনগণের কল্যান করতে পারে-বিচারপতি ওবায়দুল হাসান শাহীন দুর্গাপুরে কুমারী পূজা অনুষ্ঠিত আইপি টিভি ওনার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সদস্য সচিব হলেন রাসেল মিয়া হৃদয় আইপি টিভি ওনার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সদস্য সচিব হলেন রাসেল মিয়া হৃদয় নেত্রকোনায় কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় প্রথম হয়েছে তানভীয়া আজিম কলমাকান্দায প্রধানমন্ত্রী বরাবরে ফেসবুকে পোষ্ট দেয়া ছাত্রলীগ কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার দুর্গাপুর পৌরসভার ২৪ টি পূজা মন্ডপে আর্থিক সহায়তা দিলেন সমাজসেবক আলা উদ্দিন আলাল

মদনে দু’গ্রুপের সংঘর্ষে গর্ভবতী নারীসহ আহত ৬

  • আপডেট: শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ২১ বার পড়া হয়েছে

কে. এম. সাখাওয়াত হোসেন : ধান ক্ষেতে গরু প্রবেশের ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে গর্ভবতী নারীসহ ৬ জন আহত হয়েছে। শুক্রবার বিকেলে নেত্রকোনার মদন উপজেলার পৌরসদরের ৩নং ওয়ার্ডের ফচিকা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সংঘর্ষে আহত কাজল পক্ষের মাহিনুর আক্তার (২৭), টিটন মিয়া (২২), লিটন মিয়া (৩৮) ও হিরা মিয়া (৩২) এবং শাহজাহান পক্ষের গর্ভবতী নারী তমা আক্তার (৩০) ও কামরুল (৪৪) আহত হয়।

আহতদের মধ্যে টিটন মিয়া, লিটন মিয়া, হিরা মিয়ার ও তমার অবস্থা আশংকাজনক থাকায় মদন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এ.কে.এম রিফাত সাঈদ তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বাকীরা মদন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পৌরসদরের ফচিকা গ্রামের শাহজাহান পক্ষের হাবিবুর রহমানের ধান ক্ষেতে একই গ্রামের কাজল পক্ষের কাইয়ুম মিয়ার গরু প্রবেশ করে ধান খেয়ে ফেলে। এ নিয়ে জমির মালিক ও গরুর মালিকের মধ্যে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে গরুর মালিকের পক্ষে কাজল গ্রপের লোকজন ক্ষতিগ্রস্ত ক্ষেতের মালিকের পক্ষে শাহজাহানের লোকজনের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে দু-পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ বিষয়ে মদন থানার ওসি আহম্মদ কবীর হোসেন সংঘর্ষের ঘটনায় তমা আক্তার নামে এক গর্ভবতী নারীসহ ছয়জন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, কোন পক্ষই এখনো লিখিত অভিযোগ দায়ের করেনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার