1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৩:৫৯ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
আজ শুভ বিজয়া, দুর্গাপুরে মণ্ডপে মণ্ডপে বিদায়ের সুর মোহনগঞ্জে গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত দুর্গাপুর পৌরশহরের পূর্জামন্ডপ পরিদর্শন করলেন মেয়র প্রার্থী এ্যাডভোকেট সজয় চক্রবর্ওী গুণীজন আর পদ আলাদা, গুণীজনরা দেশ ও জনগণের কল্যান করতে পারে-বিচারপতি ওবায়দুল হাসান শাহীন দুর্গাপুরে কুমারী পূজা অনুষ্ঠিত আইপি টিভি ওনার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সদস্য সচিব হলেন রাসেল মিয়া হৃদয় আইপি টিভি ওনার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সদস্য সচিব হলেন রাসেল মিয়া হৃদয় নেত্রকোনায় কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় প্রথম হয়েছে তানভীয়া আজিম কলমাকান্দায প্রধানমন্ত্রী বরাবরে ফেসবুকে পোষ্ট দেয়া ছাত্রলীগ কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার দুর্গাপুর পৌরসভার ২৪ টি পূজা মন্ডপে আর্থিক সহায়তা দিলেন সমাজসেবক আলা উদ্দিন আলাল

পুর্বধলায় দাদার চিকিৎসার টাকার দিবে বলে বন্ধুর বাড়িতে গণধর্ষণ তরুণীকে, ধর্ষকরা আটক

  • আপডেট: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৪০ বার পড়া হয়েছে

কে. এম. সাখাওয়াত হোসেন : দাদার চিকিৎসার টাকা দিবে বলে বন্ধুর বাড়িতে নিয়ে দলবদ্ধ ধর্ষণ করেছে এক তরুণীকে (২২)। নেত্রকোনার পূর্বধলা উপজেলায় এ ধর্ষণের ঘটনা ঘটে। শনিবার দুপুরে ধর্ষিতাকে ডাক্তারি পরিক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে এ তথ্য জানান অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন।

পুলিশ সূত্রে জানা যায়, ভিকটিম তার দাদার চিকিৎসার জন্য পুর্বধলা হাসপাতালে চিকিৎসার জন্য অবস্থান করছিল। ভিকটিমের সাথে উপজেলার নোয়াপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে লালন (২৫) পূর্ব পরিচিত ছিল। শুক্রবার রাত ৮টার দিকে লালন ভিকটিমকে ফোন দেয় হাসপাতালে সামনের ফল কিনে দিবে বলে আসতে বলে। ভিকটিম সেখানে আসলে দাদার চিকিৎসার জন্য টাকার প্রয়োজনের কথা জানায়।

পরে লালন ভিকটিমকে টাকা আনতে তার বন্ধু উপজেলার দীঘজান গ্রামের সুরুজ আলী ছেলে নুর নবীর সাথে বন্ধুর বাসায় পাঠায়। কিছুক্ষণ পরে লালন তার বন্ধুর বাসায় আসে। প্রথমে লালন ভিকটিমকে ধর্ষণ ও পরে নুরনবী ধর্ষণ করে। এভাবে দলবদ্ধ ধর্ষণের স্বীকার হন ভিকটিম। ভিকটিম ওই রাতেই বিষয়টি থানায় এসে পুলিশকে জানায়।

এ ব্যপারে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন বলেন, ধর্ষক দুইজনকে ওই রাতেই আটক করা হয়েছে এবং শনিবার ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং আসামি দুইজনকে আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার