1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:০১ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুর্গাপুর হেল্পলাইন গ্রুপ কতৃক আয়োজিত প্রতিযোগিতা বিজয়ীদের পুরুষ্কার বিতরণ দুর্গাপুরে সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ করে পথ পাঠাগার দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের সাম্প্রদায়িক অধিকার বিষয়ক কর্মশালা কলমাকান্দায় আগুন পুড়ে যাওয়া বাড়ির মালিকের পাশে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন SDPL -T10 সেমিফাইনালে বাগিচাপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে SB স্পোর্টিং ক্লাব নেত্রকোনায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু দুর্গাপুরে বালুবাহী লরি গাড়ি উল্টে চালক নিহত

দুর্গাপুর পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৩৩৩ বার পড়া হয়েছে

রাজেশ গৌড়
নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো: মনির হোসাইন মানিক এর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে অত্র ওয়ার্ডেও বাসিন্দারা । মঙ্গলবার দুপুরে পৌর শহরের প্রেসক্লাব মোড়ে শত শত নারী-পুরুষদের উপস্থিতিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

এ সময় উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ডের বাসিন্দা মোরশেদ আলম,আলতু মিয়া, আবুল কালাম আজাদ,কাছম আলী সহ এলাকার সর্বস্তরের মানুষ ।

এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, কাউন্সিলর মানিক একজন সৎ,তরুন ও আদর্শবান মানুষ । একই ওয়ার্ডের বাসিন্দা মেহের আলী কাউন্সিলর মানিক মিয়ার বিরুদ্ধে একটি মিথ্যা ডাকাতি মামলা দায়ের করলে পুলিশ তদন্তপূর্বক এর কেনো সত্যতা পায়নি । ১৯ অক্টোবর সোমবার মানিক মিয়া আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত জামিন মঞ্জুর না করে জেল হাজতে প্রেরন করে । এমনকি কাউন্সিলের যে সম্মানীটুকু পান তাও ৬নং ওয়ার্ডে মসজিদ মাদ্রাসায় দান করে দেন । বক্তারা আরো বলেন, মামলার বাদী মেহের আলী জুডিসিয়িাল ম্যাজিস্ট্রেট মহোদয়ের বাসায় কাজ করেন । কাউন্সিলর মানিক মিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবী জানান ৬নং ওয়ার্ডবাসী সহ আপামর জনসাধারন ।

এই মামলার তীব্র নিন্দা জানিয়েছেন পৌর মেয়র আব্দুস সালাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পারভাীন আক্তার সহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার