1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:২৪ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুর্গাপুর হেল্পলাইন গ্রুপ কতৃক আয়োজিত প্রতিযোগিতা বিজয়ীদের পুরুষ্কার বিতরণ দুর্গাপুরে সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ করে পথ পাঠাগার দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের সাম্প্রদায়িক অধিকার বিষয়ক কর্মশালা কলমাকান্দায় আগুন পুড়ে যাওয়া বাড়ির মালিকের পাশে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন SDPL -T10 সেমিফাইনালে বাগিচাপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে SB স্পোর্টিং ক্লাব নেত্রকোনায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু দুর্গাপুরে বালুবাহী লরি গাড়ি উল্টে চালক নিহত

দুর্গাপুরে কলেজ শিক্ষার্থীর আত্নহত্যা

  • আপডেট: বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ১৩৬৬ বার পড়া হয়েছে

রাজেশ গৌড়

নেত্রকোনার দুর্গাপুরে রেখা দেবী (১৮) নামের এক কলেজ শিক্ষার্থী বসত বাড়ির রান্নাঘরের পিছনে আম গাছের ডালের সাথে ওড়না টানিয়ে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। বুধবার(২১ অক্টোবর) রাত ৯ টার দিকে কুল্লাগড়া ইউনিয়নের গুচ্ছগ্রাম গ্রামে এই ঘটনা ঘটে। নিহত কলেজ শিক্ষার্থী একই গ্রামের সুচিত্র হাজং এর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, রেখা দেবীর কিছুদিন আগে একটি বিয়ে ঠিক হয়ছিলো। বুধবার রাতে পরিবারের লোকজন রেখা দেবীকে তার রুমে না পেয়ে খোঁজাখুজি শুরু করে এক পর্যায়ে বসতবাড়ীর রান্নাঘরের পিছেন আম গাছের ডালে রেখা দেবীর ঝুলন্ত লাশ দেখতে পায়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিচার ইনচার্জ শাহনুর-এ আলম মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার