1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:৫৯ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুর্গাপুর হেল্পলাইন গ্রুপ কতৃক আয়োজিত প্রতিযোগিতা বিজয়ীদের পুরুষ্কার বিতরণ দুর্গাপুরে সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ করে পথ পাঠাগার দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের সাম্প্রদায়িক অধিকার বিষয়ক কর্মশালা কলমাকান্দায় আগুন পুড়ে যাওয়া বাড়ির মালিকের পাশে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন SDPL -T10 সেমিফাইনালে বাগিচাপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে SB স্পোর্টিং ক্লাব নেত্রকোনায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু দুর্গাপুরে বালুবাহী লরি গাড়ি উল্টে চালক নিহত

দুর্গাপুরে এক বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট: বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৪৪৯ বার পড়া হয়েছে

রাজেশ গৌড়
বিছানার উপরে ধরনা থেকে সমলা খাতুন (৬০) নামে এক বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ের ৮টার দিকে নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় গাঁওকান্দিয়া ইউনিয়নের জাঙ্গালিয়াকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত বৃদ্ধা একই গ্রামের আব্দুল হাসিমের স্ত্রী এবং দীর্ঘদিন ধরে চর্মরোগের চুলকানিতে অতিষ্ট ছিলেন এই বৃদ্ধা। লাশটি উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে দুপুরের দিকে দুর্গাপুর থানায় নিয়ে আসে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে নিজ ঘরে বিছানার উপর ধরনার (আড়ার) সাথে সমলা খাতুনকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে প্রতিবেশিরা। মৃত বৃদ্ধা ও তার স্বামী আব্দুল হাসিম দীর্ঘ ধরে নানান ব্যাধীতে রোগাক্রান্ত ছিলেন। মৃত সমলা খাতুন প্রায় ৭-৮ বছর যাবত শরীরের সিংহভাগ স্থানে দাউদ জাতীয় চর্ম রেগে ভূগছিলেন। চর্ম রোগের চুলকানিতে অতিষ্ট হয়ে পড়েছিলেন বলে আশপাশের লোকেরা জানিয়েছে।

আজ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৮টার দিকে ঘুঙ্গানোর শব্দ শুনে বাড়ির আশেপাশের লোকজন এসে বিছানার উপরে ধরনার সাথে ঝুলে থাকতে দেখেন বৃদ্ধাকে। স্থানীয়রা ততক্ষণে বৃদ্ধাকে মৃত অবস্থায় উদ্ধার করে এবং পরে বিষয়টি পুলিশকে জানায়।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কাদির লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে দুপুরের দিকে থানায় এনে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার