1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:০৫ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুর্গাপুর হেল্পলাইন গ্রুপ কতৃক আয়োজিত প্রতিযোগিতা বিজয়ীদের পুরুষ্কার বিতরণ দুর্গাপুরে সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ করে পথ পাঠাগার দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের সাম্প্রদায়িক অধিকার বিষয়ক কর্মশালা কলমাকান্দায় আগুন পুড়ে যাওয়া বাড়ির মালিকের পাশে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন SDPL -T10 সেমিফাইনালে বাগিচাপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে SB স্পোর্টিং ক্লাব নেত্রকোনায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু দুর্গাপুরে বালুবাহী লরি গাড়ি উল্টে চালক নিহত

দুর্গাপুরে বাসায় চুরি, থানায় অভিযোগ দায়ের

  • আপডেট: বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৮৯৪ বার পড়া হয়েছে

রাজেশ গৌড়
নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের নয়াপাড়া গ্রামের রাজ্জাবক আব্বাসীর বাসায় চুরি হয়েছে। এ বিষয়ে বুধবার (২১অক্টোবর) রাজ্জাবক আব্বাসীর ভাতিজা আনিসুজ্জামান আব্বাসী দুর্গাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়,২০-১০-২০২০ তারিখ দিবাগত রাত্র অনুমান ১০ ঘটিকার সময় প্রতিদিনের ন্যায় রাতের খাওয়া দাওয়া শেষে বসত ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে।
২১-১০-২০২০ তারিখ সকাল অনুৃমান সাড়ে ৫টার সময় রাজ্জাবক আব্বাসী ফজরের নামাজ পড়ার জন্য ঘুম থেমে উঠে দেখতে পায় তার রুমের দরজা খুলা এবং রুমে রক্ষিত তালা ভাঙ্গা। উনার ডাক চিৎকারে বাসার লোকজন এসে দেখতে পায় আলমারীতে রক্ষিত নগদ টাকা, স্বর্নালংকার মোট ১,৫৬,০০০ হাজার টাকার জিনিসপত্র চুরি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার