1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:৪৫ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুর্গাপুর হেল্পলাইন গ্রুপ কতৃক আয়োজিত প্রতিযোগিতা বিজয়ীদের পুরুষ্কার বিতরণ দুর্গাপুরে সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ করে পথ পাঠাগার দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের সাম্প্রদায়িক অধিকার বিষয়ক কর্মশালা কলমাকান্দায় আগুন পুড়ে যাওয়া বাড়ির মালিকের পাশে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন SDPL -T10 সেমিফাইনালে বাগিচাপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে SB স্পোর্টিং ক্লাব নেত্রকোনায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু দুর্গাপুরে বালুবাহী লরি গাড়ি উল্টে চালক নিহত

মোহনগঞ্জে গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত

  • আপডেট: রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১০১ বার পড়া হয়েছে

কে. এম. সাখাওয়াত হোসেন :
রেল লাইনের হুকের সাথে বেধে রাখা গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে আছিয়া বেগম (৬৫) নামে বৃদ্ধা নিহত হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় বড়কাশিয়া বিরামপুর ইউনিয়নের পানুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

মোহনগঞ্জ থেকে ময়মনসিংহ গামী ২৬২ নং ডাউন লোকাল ট্রেনে কাটা পড়ে নিহত আছিয়া বেগম উপজেলার পলেহা গ্রামের মৃত রওশন আলীর স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত আছিয়া বেগম বেশ কিছু দিন আগে উপজেলার পানুর গ্রামে মেয়ে নার্গিসের বাড়িতে বেড়াতে এসেছিলেন। সোমবার (২৬ অক্টোবর) সকালে নিহতের মেয়ের গরু রেল লাইনের হুকের সাথে ঘাস খাওয়ার জন্য বেঁধে রাখা ছিল। বেধে রাখা গরুর দঁড়ি রেল লাইনের হুকের সাথে প্যাঁচ লেগে যায়। এমন সময় মোহনগঞ্জ স্টেশন থেকে ছেড়ে আসা ২৬২ নং লোকাল ট্রেন আসতে দেখে বৃদ্ধা গরুটিকে ধাক্কা দেয়। গরুটিকে বাঁচাতে পারলেও তিনি ট্রেনের নিচে কাটা পড়েন।

মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সমর বড়ূয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে উর্ধ্বতনের সাথে কথা বলেছি। নিহত বৃদ্ধার মেয়ে নার্গিস এ ঘটনা নিজের চোখে দেখেছে। নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় অপমৃত্যু মামলা দায়ের করে স্বজনের কাছে লাশ হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার