1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৩:৫৯ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুর্গাপুর হেল্পলাইন গ্রুপ কতৃক আয়োজিত প্রতিযোগিতা বিজয়ীদের পুরুষ্কার বিতরণ দুর্গাপুরে সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ করে পথ পাঠাগার দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের সাম্প্রদায়িক অধিকার বিষয়ক কর্মশালা কলমাকান্দায় আগুন পুড়ে যাওয়া বাড়ির মালিকের পাশে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন SDPL -T10 সেমিফাইনালে বাগিচাপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে SB স্পোর্টিং ক্লাব নেত্রকোনায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু দুর্গাপুরে বালুবাহী লরি গাড়ি উল্টে চালক নিহত

দুর্গাপুর পৌরসভায় নৌকার মনোনয়ন চেয়ে আলাউদ্দিন আলাল সমর্থকদের মৌন মিছিল

  • আপডেট: সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৪১৮ বার পড়া হয়েছে

রাজেশ গৌড়
নেত্রকোনার দুর্গাপুর দুর্গাপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক চেয়ে দুর্গাপুরের পৌরসদরে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলাউদ্দিন আলাল সমর্থকরা মৌন মিছিল করেছে। গতকাল সোমবার ( ২ নভেম্বর) বিকেল ৫টার দিকে পৌর শহরের প্রধান সড়কগুলি প্রদক্ষিণ এ করে এ মৌন মিছিল।

আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দুর্গাপুর পৌর শহরের ২ নং ও ৬নং ওয়ার্ডের সর্বস্তরের নেতাকর্মী এই মৌন মিছিলের আয়োজন করে। আলাল সমর্থকদের দাবী, আসন্ন দুর্গাপুর পৌর নির্বাচনে আলা উদ্দিন আলালকে নৌকার মাঝি হিসেবে দেখতে চাই। আলাল ছাড়া আমাদের বিকল্প নেই। তিনি পৌরসভার মেয়র নির্বাচিত হলে এলাকার অভূতপূর্ব উন্নয়ন হবে। তিনি আমাদের সুখে-দুঃখে তিনি সর্বদা পাশে থাকেন। বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন জানাই দুর্গাপুর পৌরসভার দলীয় মনোনয়ন যেন আলা উদ্দিন আলালকে নৌকা প্রতীক দেয়ার জন্য।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার