1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:০৭ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুর্গাপুর হেল্পলাইন গ্রুপ কতৃক আয়োজিত প্রতিযোগিতা বিজয়ীদের পুরুষ্কার বিতরণ দুর্গাপুরে সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ করে পথ পাঠাগার দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের সাম্প্রদায়িক অধিকার বিষয়ক কর্মশালা কলমাকান্দায় আগুন পুড়ে যাওয়া বাড়ির মালিকের পাশে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন SDPL -T10 সেমিফাইনালে বাগিচাপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে SB স্পোর্টিং ক্লাব নেত্রকোনায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু দুর্গাপুরে বালুবাহী লরি গাড়ি উল্টে চালক নিহত

দুর্গাপুরে সোমেশ্বরী নদীর গর্তের পানিতে ডুবে শিশুর মৃত্যু

  • আপডেট: শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ২৮০ বার পড়া হয়েছে

রাজেশ গৌড়
নেত্রকোনা দুর্গাপুর উপজেলায় খেলার সাথীদের সাথে গোসলে গিয়ে সোহান নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (৬ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার তেরীবাজার এলাকায় সোমেশ্বরী নদীতে সৃষ্ট গর্তের পানিতে এ ঘটনা ঘটেছে।

নিহত সোহান উপজেলার তেরীবাজার এলাকার মো. সাহাব উদ্দিনের চার বছরের ছেলে সন্তান।

জানা যায়, সোমেশ্বরী নদীর পানি কমে গেলেও বালু উত্তোলনের ড্রেজারের কারণে নদীর বিভিন্ন স্থানে গর্ত হয়ে জলাশয়ের সৃষ্টি হয়। সেখানে বেলা আজ (শুক্রবার) ১১টার দিকে সোহান তার মা ও পরিবারের অগোচরে বাড়ির কাছে আশেপাশের খেলা সাথীদের সাথে সেখানে গোসল করতে যায়।

এক পর্যায়ে সোহান পানিতে তলিয়ে যেতে দেখে তার সাথে থাকা অন্যান্য বাচ্চারা এসে সোহানের পরিবারকে জানায়। পরে পরিবারের লোকেরা সোহানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় মৃতদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার