1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:৪৮ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুর্গাপুর হেল্পলাইন গ্রুপ কতৃক আয়োজিত প্রতিযোগিতা বিজয়ীদের পুরুষ্কার বিতরণ দুর্গাপুরে সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ করে পথ পাঠাগার দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের সাম্প্রদায়িক অধিকার বিষয়ক কর্মশালা কলমাকান্দায় আগুন পুড়ে যাওয়া বাড়ির মালিকের পাশে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন SDPL -T10 সেমিফাইনালে বাগিচাপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে SB স্পোর্টিং ক্লাব নেত্রকোনায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু দুর্গাপুরে বালুবাহী লরি গাড়ি উল্টে চালক নিহত

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাকের ধাক্কায় সিএনজি চালকসহ নিহত-২

  • আপডেট: রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৩২৪ বার পড়া হয়েছে

সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) :
নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই সিএনজির যাত্রী ঘটনাস্থলেই নিহত এবং গুরুতর আহত সিএনজি চালক বেলা সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রবিবার সকালে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের ময়মনসিংহের তারাকান্দা থানাধীন খিচা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নেত্রকোনার শ্যামগঞ্জ হাইওয়ে থানার ওসি নয়ন দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

ঘটনাস্থলে নিহত সিএনজির যাত্রী সিরাজুল ইসলাম (৩২) ময়মনসিংহের ফুলপুর উপজেলার কালিখা গ্রামের রফুল ইসলামের ছেলে এবং হাসপাতালে চিকিৎসাধীন সিএনজি চালক মঞ্জু মিয়া (২৫) নেত্রকোনার পূর্বধলা উপজেলার পুকুরিয়াকান্দা গ্রামের আঞ্জু মিয়ার ছেলে।

শ্যামগঞ্জ হাইওয়ে থানার ওসি নয়ন দাস জানান, সকাল সাড়ে ৬টার দিকে সিএনজিটি সাব রাস্তা থেকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে উঠতে ছিল। এমন সময় ময়মনসিংহ থেকে নেত্রকোনা গামী দুটি ট্রাকের একটি আরেকটিকে ওভারটেক করার সময় একটি ট্রাক সিএনজির সামনের অংশে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলে যাত্রী সিরাজুল ইসলাম মারা যান। সিএনজি চালক মঞ্জু মিয়াকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে বেলা সাড়ে ১২টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঞ্জু মিয়ার মৃত্যু হয়। ট্রাক ও সিএনজি শ্যামগঞ্জ হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার