1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:৫০ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুর্গাপুর হেল্পলাইন গ্রুপ কতৃক আয়োজিত প্রতিযোগিতা বিজয়ীদের পুরুষ্কার বিতরণ দুর্গাপুরে সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ করে পথ পাঠাগার দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের সাম্প্রদায়িক অধিকার বিষয়ক কর্মশালা কলমাকান্দায় আগুন পুড়ে যাওয়া বাড়ির মালিকের পাশে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন SDPL -T10 সেমিফাইনালে বাগিচাপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে SB স্পোর্টিং ক্লাব নেত্রকোনায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু দুর্গাপুরে বালুবাহী লরি গাড়ি উল্টে চালক নিহত

দুর্গাপুরে সাবেক এমপি জালাল উদ্দিন তালুকদার হত্যার ৮ বছর পর তদন্ত রির্পোট প্রকাশ

  • আপডেট: মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৫২৭ বার পড়া হয়েছে

রাজেশ গৌড়
দীর্ঘ ৮ বছর পর সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন তালুকদার হত্যাকান্ডের তদন্ত প্রতিবেদন প্রকাশ করেছে দুর্গাপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত । ইতিপূর্বে পুলিশ,সি আইডি,পিবিআই,ধাপে ধাপে এই হত্যা রির্পোট প্রকাশ করে কিন্ত মামলান বাদী রুয়েল তালুকদার একাধিকবার তদন্ত রির্পোটে নারাজি প্রদান করে । সর্বশেষ সিনিয়র জুডিশিয়িাল আদালত এই রির্পোট প্রদান করেছে ।

আদালতের এই রির্পোট নিয়ে মামলার বাদী মরহুম জালাল উদ্দিন তালুকদারের পুত্র শাহ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল তার বাসভবনে মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের অবহিত করেন। তদন্ত প্রতিবেদনে জালাল তালুকদারের দ্বিতীয় স্ত্রী আয়েশা খাতুন কে দোষী স্যবাস্ত করিয়া তদন্ত রির্পোট প্রকাশিত হয়েছে ।
এই সময় সাংবাদিক ছাড়াও তার দলীয় সমর্থকরা উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন তালুকদার ২০১২ সালের ২৫শে সেপ্টেম্বর নিজ শয়ন কক্ষে ভোরে পিস্তলের গুলিতে নিহত হন ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার