1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:২৩ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুর্গাপুর হেল্পলাইন গ্রুপ কতৃক আয়োজিত প্রতিযোগিতা বিজয়ীদের পুরুষ্কার বিতরণ দুর্গাপুরে সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ করে পথ পাঠাগার দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের সাম্প্রদায়িক অধিকার বিষয়ক কর্মশালা কলমাকান্দায় আগুন পুড়ে যাওয়া বাড়ির মালিকের পাশে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন SDPL -T10 সেমিফাইনালে বাগিচাপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে SB স্পোর্টিং ক্লাব নেত্রকোনায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু দুর্গাপুরে বালুবাহী লরি গাড়ি উল্টে চালক নিহত

মানবিক পুলিশের অনন্য উদাহরণ সাব -ইন্সপেক্টর শাহ আলম খলিফা

  • আপডেট: বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৩৯৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:- নেত্রকোণার দূর্গাপুরে বাকলজোড়া ইউনিয়নের সিংহা গ্রামের কৃতি সন্তান। তিনি শিক্ষক বাবার প্রথম সন্তান। বাবার স্বপ্ন ছিল উচ্চ শিক্ষা গ্রহন করে পরিবার ও সমাজের মুখ উজ্জ্বল করবেন। কিন্তু অনেকটা নিয়তির লিলায় ২০০২ সালে পুলিশের কনস্টেবল পদে যোগ দেন । লক্ষ মনোবলে বিশ্বাস কাজে লাগিয়ে হাবিবুল্লাহ বাহার কলেজ, ঢাকা হতে বিএ পাস করেন এবং পদোন্নতি পেয়ে সাব-ইন্সপেক্টর হন। বাবার অকাল মৃত্যুতে সংসারের বড় ছেলে হিসেব কয়েক বছরের মধ্যে হাল ধরতে হয় তার , চালাতে হয় ৮জনের বিশাল সংসার একদিকে সারাদিনের চাকরির ডিউটি কষ্ট অন্যদিকে ৩ ভাইয়ের পড়াশুনা,। মায়ের দোয়াকে একমাত্র পুজি করে তিন ভাইয়ের লিখা পড়ার দায়িত্ব কাঁদে তুলে নেন বাবা মায়ের স্বপ্ন পুরনে অনেকটা সফল ও হন তিনি। , একভাই দূর্গাপুর মহিলা কলেজ এর প্রভাষক, একভাই জা,বি তে মাস্টার্সয়ে অধ্যয়নরত.তৃতীয় ভাই ঢাবিতে অধ্যয়নত . সকলের খরচ তিনি অল্প বেতনে চালাতে কস্ট হলেও হাল ছারেননি । তিনি এলাকার জনপ্রিয় একটি মানবিক মুখ। যে কোন সমস্যায় অসহায় মানুষের পাশে দাড়ানোর দৃষ্টান্ত অনেক।

বর্তমান সময়ের পুলিশে সম্পর্কে ভূল ধারণা জন্মানো সবার চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছেন পুলিশ জনগণের একমাত্র মানবিক বন্ধু। তিনি কর্মস্থলে আগতদের ডেকে নিয়ে তিনি তাদের দুঃখ দুর্দশার শুনে সর্বদা সমাধানের চেষ্টা চালিয়ে আসছেন,ইতিমধ্যে তিনি এলাকায় প্রসংশার পঞ্চমুখ হয়েছেন, তার কাছ থেকে বিনা বিড়ম্বনায় আইনি সহযোগিতা পেয়ে তাকে অনেকেই লিখিত ও ভার্চুয়াল মাধ্যমে ধন্যবাদ শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।
বর্তমানে তিনি ঢাকার ভাটারা থানায় কর্মরত আছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার