1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:১৭ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুর্গাপুর হেল্পলাইন গ্রুপ কতৃক আয়োজিত প্রতিযোগিতা বিজয়ীদের পুরুষ্কার বিতরণ দুর্গাপুরে সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ করে পথ পাঠাগার দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের সাম্প্রদায়িক অধিকার বিষয়ক কর্মশালা কলমাকান্দায় আগুন পুড়ে যাওয়া বাড়ির মালিকের পাশে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন SDPL -T10 সেমিফাইনালে বাগিচাপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে SB স্পোর্টিং ক্লাব নেত্রকোনায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু দুর্গাপুরে বালুবাহী লরি গাড়ি উল্টে চালক নিহত

দুর্গাপুরে কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি

  • আপডেট: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৭৮ বার পড়া হয়েছে

রাজেশ গৌড়
নেত্রকোনার দুর্গাপুরে পদবী ও বেতন গ্রেড পরিবর্তনের দাবিতে কর্মবিরতি শুরু হয়েছে। রোববার সকাল থেকে উপজেলা চত্তরে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) দুর্গাপুর উপজেলা শাখার আয়োজনে এ কর্মসুচী পালিত হয়।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিসে কর্মরত কর্মচারীগণের গ্রেড ১৩- ১৬তম) পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কর্মবিরতী কর্মসুচী পালন করা হয়। কর্মবিরতি চলাকালে বক্তব্য রাখেন মো. আব্দুল মোতালেব, মিতা হাজং, মো. তাজউদ্দিন প্রমূখ।

বক্তারা বলেন, দাবী আদায় না হওয়া পর্যন্ত এ কার্যক্রম চলবে। অবিলম্বে মাঠ প্রশাসনে কর্মরত ৩য় শ্রেণীর কর্মচারীদের পদবী পরিবর্তন ও পদ মর্যাদা বৃদ্ধি এবং বেতন গ্রেড পরিবর্তনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার