1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:১৮ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুর্গাপুর হেল্পলাইন গ্রুপ কতৃক আয়োজিত প্রতিযোগিতা বিজয়ীদের পুরুষ্কার বিতরণ দুর্গাপুরে সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ করে পথ পাঠাগার দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের সাম্প্রদায়িক অধিকার বিষয়ক কর্মশালা কলমাকান্দায় আগুন পুড়ে যাওয়া বাড়ির মালিকের পাশে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন SDPL -T10 সেমিফাইনালে বাগিচাপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে SB স্পোর্টিং ক্লাব নেত্রকোনায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু দুর্গাপুরে বালুবাহী লরি গাড়ি উল্টে চালক নিহত

কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন

  • আপডেট: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৮২ বার পড়া হয়েছে

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি :
নেত্রকোণার জেলা প্রশাসক কাজী মোঃ আব্দুর রহমান প্রথমবারের মতো কলমাকান্দা উপজেলা পরিষদ পরিদর্শন, মতবিনিময় সভা ও সাত শহীদ সমাধিস্থল জিয়ারত এবং আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে ভূমি গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষ্যে সেমি পাকা ঘর নির্মান কাজের উদ্বোধন করেছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্বরের পৌঁছলে তাকে ফুলের তোড়া দিয়ে অভ্যার্থনা জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা।

পরে উপজেলা পরিষদ সভা কক্ষে নির্বাহী কর্মকর্তা মো. সোহেল রানার সভাপতিত্বে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদার, উপজেলা ভাইস- চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান, উপজেলা মহিলা ভাইস- চেয়ারম্যান আফরোজা বেগম শিমু, সহকারী কমিশনার (ভূমি) অমিত রায়, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস, থানার ওসি এটিএম মাহমুদুল হক, প্রেসক্লাব সভাপতি রাজ্জাক আহমেদ রাজু ও ইউপি চেয়ারম্যান একেএম হাদিউজ্জামান হাদিস, রুবেল ভুঁইয়া, ওবাইদুল হক সহ উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, ইউপি’র জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ সহ রাজনৈতিক ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীবৃন্দ।

মতাবিনিময় সভা শেষে তিনি উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে “মা” সমাবেশ ও “আলোর ভুবন” এর শুভ উদ্বোধন করেন।

পরে বিকাল সাড়ে ৪ টায় তিনি উপজেলার লেংগুরা ইউনিয়নে সীমান্তবর্তী এলাকা ফুলবাড়িয়ায় অবস্থিত সাত শহীদ সমাধিস্থল জিয়ারত করে সমাধিস্থলের সন্নিকটে গণেশ্বরী নদী সংলগ্ন প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষ্যে সেমি পাকা ঘর নির্মান কাজের উদ্বোধন করেন।

সংযুক্ত ছবি :

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার