1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:১৫ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুর্গাপুর হেল্পলাইন গ্রুপ কতৃক আয়োজিত প্রতিযোগিতা বিজয়ীদের পুরুষ্কার বিতরণ দুর্গাপুরে সীমান্তবর্তী পাহাড়ি অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ করে পথ পাঠাগার দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের কমিউনিটি ডায়ালগ সেশন বিষয়ক কর্মশালা দুর্গাপুরে প্রিপ ট্রাস্টের সাম্প্রদায়িক অধিকার বিষয়ক কর্মশালা কলমাকান্দায় আগুন পুড়ে যাওয়া বাড়ির মালিকের পাশে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন কলমাকান্দায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আশ্রয়ন প্রকল্প উদ্ভোধন SDPL -T10 সেমিফাইনালে বাগিচাপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে SB স্পোর্টিং ক্লাব নেত্রকোনায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু দুর্গাপুরে বালুবাহী লরি গাড়ি উল্টে চালক নিহত

নেত্রকোনায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু

  • আপডেট: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৩২ বার পড়া হয়েছে

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে আব্দুল হামিদ (৫৫) নামে এক ব্যক্তির হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার আশুজিয়া ইউনিয়নের ভগবতীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির বাড়ি ওই গ্রামেই।

এ বিষয়ে কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি আব্দুল হামিদ কিছুটা শারিরীক অসুস্থ ছিলেন। পরিবারের ধারণা, সকালে পাশের বাড়ির বিপ্লব দাসের পুকুর পাড়ের সুপারি গাছ থেকে সুপারি পাড়তে গিয়ে গাছ ভেঙে মাটিতে পড়ে গিয়ে তার মৃত্যু হয়।

নিহতের পরিবারের বরাদ দিয়ে ওসি আরও বলেন, পরিবারের লোকজন সকালে ঘুম থেকে উঠে তাকে বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে তাকে পাশের বাড়ির পুকুর পাড়ে সুপারি গাছ ভাঙা এবং এর নিচে তাকে মৃত অবস্থায় পায় স্বজনেরা।

এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে অভিযোগ না থাকায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার