1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
দুই মেয়ের মুখে বিষ তুলে দিয়ে মায়েরও আত্মহত্যা ১০ টাকার ভাড়া নিয়ে সংঘর্ষে আহত ৩০ সিরাজগঞ্জে বিজয়ী কাউন্সিলর তরিকুলকে ছুরিকাঘাতে খুন ৬০ পৌরসভা নির্বাচনে জয়ী হলেন যারা নেত্রকোনায় বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলায় ছাত্রলীগ নেতা আহত নেত্রকোনায় শ্বাসরোধ করে পিতার হাতে শিশু সন্তান নিহত বেতন-ফি মওকুফসহ ৮ দফা দাবিতে দুর্গাপুরে ছাত্র ইউনিয়নের মানববন্ধন দুর্গাপুরে সাংবাদিকদের সাথে সিপিবি মেয়র প্রার্থীর মতবিনিময় সভা দুর্গাপুর পৌর নির্বাচনে গনসংযোগ করছেন কাউন্সিলর প্রার্থী মনির হোসাইন মানিক দুর্গাপুর পৌর নির্বাচনে গনসংযোগ করছেন মেয়র প্রার্থী মুহাম্মাদ আব্দুল মান্নান

কাসন্সিলর পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া প্রার্থী মনির হোসাইন মানিক

  • আপডেট: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ১৩৯ বার পড়া হয়েছে

রাজেশ গৌড়
আসন্ন দুর্গাপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দেশের অন্যান্য পৌরসভার মতো নেত্রকোনার দুর্গাপুরে ও বইছে নির্বাচনী আমেজ। জমে উঠেছে নির্বাচনী আলোচনা। চায়ের দোকানে, আড্ডায় সর্বত্রই নির্বাচনী আবহ।

প্রতিবেদকের সাথে আলাপকালে বর্তমান কাউিন্সল মো.মনির হোসাইন মানিক বলেন, দুর্গাপুর পৌরসভা ৬নং ওয়ার্ডের মানুষের সাথে কাধে কাধ মিলিয়ে র্দীঘদিন কাজ করেছি, এখনও বিভিন্ন কাজ করে যাচ্ছি। তবে আমি বিশ্বাস করি জনপ্রতিনিধিগন ই আসলে সরাসরি জনগনের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে পারে।আর সে অনুভব থেকেই জনগনের পূরনের লক্ষ্যে আবারোও পৌরসভা ৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করব।

উনার সম্পর্কে এলাকায় সাধারণ মানুষের সাথে আমাদের প্রতিবেদক কথা বলে জানতে পারেন, মনির হোসাইন মানিক উক্ত ওয়ার্ডে সকল পেশা শ্রেনীর মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ান।

একটি আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আসন্ন দুর্গাপুর পৌরসভা নির্বাচনে ৬ নং ওয়ার্ড এ কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি সকলের দোয়া ও সমর্থন প্রার্থী।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার