1. rajeshgourpress@gmail.com : rajesh24 :
  2. mediaitbd@gmail.com : mit : Editor
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন
ঘোষণা:
শিরোনাম:
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দুর্গাপুরে আ‘লীগের কর্মী সমাবেশ নেত্রকোনায় শ্বাসরোধ করে পিতার হাতে শিশু সন্তান নিহত বেতন-ফি মওকুফসহ ৮ দফা দাবিতে দুর্গাপুরে ছাত্র ইউনিয়নের মানববন্ধন দুর্গাপুরে সাংবাদিকদের সাথে সিপিবি মেয়র প্রার্থীর মতবিনিময় সভা দুর্গাপুর পৌর নির্বাচনে গনসংযোগ করছেন কাউন্সিলর প্রার্থী মনির হোসাইন মানিক দুর্গাপুর পৌর নির্বাচনে গনসংযোগ করছেন মেয়র প্রার্থী মুহাম্মাদ আব্দুল মান্নান শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান দুর্গাপুর পৌর নির্বাচনে নৌকার প্রচারনায় পৌর স্বেচ্ছাসেবকলীগ প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন কাউন্সিলর প্রার্থী শীতল চন্দ্র সরকার বিরিশিরি ক্ষুদ্র নৃ- গোষ্ঠীর কালচারাল একাডেমীতে বঙ্গবন্ধু কর্ণার ও ভাস্কর্ষের উদ্বোধন করেন-সংস্কৃতি প্রতিমন্ত্রী

দুর্গাপুরে সড়ক দূর্ঘটনায় একজন নিহত

  • আপডেট: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৩৮২ বার পড়া হয়েছে

আল নোমান শান্ত
নেত্রকোনার দুর্গাপুরে নওয়াপাড়া নামক স্থানে ড্রাম ট্রাক ও ব্যাটারী চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে নীলনা খাতুন (৫০) নামে এক মহিলা নিহত হয়েছে এবং নিহত নীলনা খাতুন এর স্বামী চাঁন মিয়া(৫৫) আহত হয়েছে। আহত চাঁন মিয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে এ চিকিৎসাধীন রয়েছে।
নিহত নীলনা উপজেলার বিরিশিরি ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়,চাঁন মিয়া ও নীলনা খাতুন ছবি তোলার জন্য কৃষ্ণেরচর বাজারে স্টুডিও তে যায়। ছবি তোলা শেষে কৃষ্ণেরচর বাজার থেকে অটো করো বাসায় ফেরার সময় সন্ধ্যা ৬টার সময় নয়াপাড়া নামক স্থানে আসলে বালুবাহী ড্রাম ট্রাকের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘর্টনাস্থলে নীলনা খাতুন নিহত হয়,এবং আহত চাঁদ মিয়া কে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যায়। স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে আটক করে কিন্তু চালক পালিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের যোকোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার